মটর সাইকেল চালানোকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১

বৃহস্প্রতিবার সকালে সদর টাঙ্গাইলে মটর সাইকেল চালানোকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১ ও আহত হয়েছে ৬ জন। উপজেলার বাঘিল ইউনিয়নে যুগনি বাজারে এ ঘটনা ঘটে।

টাঙ্গাইল মডেল থানার তদন্ত কর্মকর্তা সালাউদ্দিন জানান,বুধবার রাতে টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল এলাকার জাহিদুলের ছেলে ফারুক ও একই এলাকার বাচ্চু মিয়ার মটর সাইকেল চালাতে চায়। মটর সাইকেল চালাতে না দেয়ায় বাকবিতন্ডা সৃষ্টি হয়। এক পর্যায়ে হাতা হাতির ঘটনাও ঘটে।

পরে ফারুকের নামে স্থানীয় মাতব্বরদের কাছে বাচ্চু মিয়া বিচার দেয়। এব্যাপারে শালিশের আয়োজন করা হয়। কিন্তু শালিশী বৈঠকে ফারুক এবং তার লোকজন উপস্থিত না হয়ে রাস্তায় দাড়িয়ে বাচ্ছু ও তার স্বজনসহ কমপক্ষে ৬জনকে এলোপাথারী কুপিয়ে এবং লাঠি দিয়ে পিটিয়ে গুরতর আহত করে।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। কর্তব্যরত চিকিৎসক সানু মিয়া নামের একজনকে মৃত ঘোষনা করেন। বাকীদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ২ জনের অবস্থা আশংকা জনক।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর