প্রেমিক যুগলকে আটকের ঘটনা ভিন্নখাতে নেওয়ার প্রতিবাদে মানববন্ধন

সাতক্ষীরার আশাশুনি উপজেলার চাপড়ায় আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগলকে আটকের ঘটনা ভিন্নখাতে প্রবাহের প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। মঙ্গলবার বিকালে চাপড়া-কেয়ারগাতি খেয়াঘাট সড়কের মধ্যম চাপড়ায় এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখতে গিয়ে বক্তাগণ বলেন, গত ২আগষ্ট মধ্যম চাপড়া ইব্রাহিমের দোকানের সামনে দু’টি অচেনা ছেলেকে ঘুরতে দেখে সন্দেহ হওয়ায় স্থানীয় আবুল হোসেন, ইয়াছিন, মোশারফ, আরিফুল, মহিদ, শাহাজান, বাবলু, করিমসহ অনেকে তাদের উপর সজাগ দৃস্টি রাখেন। তাদের একটি ছেলে রহিম সরদারের বাড়িতে ঢোকে। দীর্ঘক্ষণ সেখানে থাকায় তারা ঐ বাড়িতে ঢুকে ছেলেমেয়েকে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরে ফেলে। তখন এলাকার শত শত মানুষ সেখানে উপস্থিত হয়ে চাপড়া নিউ স্টার ক্লাবের সভাপতি ইমাদুলকে মোবাইলে খবর দেয়।

তিনি উপস্থিত হয়ে সকলের সাথে কথা বলে আশাশুনির এক রাজনৈতিক নেতাসহ অভিভাবকদের খবর দিলে তারা সেখানে উপস্থিত হয়ে ক্ষমা প্রার্থনা করে তাকে তাদের জিম্মায় নিয়ে যায়। কিন্তু পরবর্তীতে বিষয়টি ভিন্নখাতে প্রবাহের জন্য কিছু কুমন্ত্রণাকারীর উস্কানিতে উক্ত মেয়েসহ তার মা ও পিতাকে হাসপাতালে ভর্তি করিয়ে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করেছে। তারা অসামাজিক কাজে জড়িত থাকা আশাশুনির আঙ্গুরের পুত্র ইব্রাহিমসহ মেয়েটিকে আইনের আওতায় নিয়ে এলাকাকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে জোর দাবি জানিয়েছেন। মানববন্ধনে এমাদুল, আবুল বাখার, ইমদাদুল, সাইব, রেজাউল, আবজাল, কালাম, আফছারসহ এলাকার বহু নারী-পুরুষ ও যুবরা অংশ নেন।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর