কলারোয়ায় গাঁজা ও এক মাদক ব্যবসায়ীসহ আটক-৪

সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ পৃথক অভিযানে ১০০ গ্রাম গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী, ২ জন গ্রেফতারি পরোয়ানার ও ১ জন নিয়মিত মামলার আসামিসহ মোট ৪ জনকে আটক করেছে।

মঙ্গলবার রাতে ও বুধবার ভোর রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে উক্ত গাঁজাসহ তাদেরকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, ১০০ গ্রাম গাঁজাসহ যশোর জেলার শার্শা থানার ভবানীপুর গ্রামের মৃত ছাত্তার আলী মোল্লার ছেলে সাদেক আলী, ঝিকরা গ্রামের রুহুল কুদ্দুস মোল্লার ছেলে মুরাদ, কোটাবাড়ী গ্রামের মৃত আনছার আলী গাজীর ছেলে মোঃ আলমগীর হোসেন ও মাহমুদপুর গ্রামের লুৎফর গাজীর ছেলে মোঃ সাইফুল ইসলাম সাগর।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ মুনীর উল গীয়াস জানান, তাঁর নেতৃত্বে থানার এসআই মোঃ রইচ উদ্দিন, এসআই মোঃ মাসুদুজ্জামান, এএসআই মফিজুর রহমান, এএসআই রফিকুল ইসলাম, এএসআই রবিউল ইসলামসহ সংগীয় অফিসার ফোর্সের সহায়তায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করিয়া ১০০ গ্রাম গাঁজা সহ মাদক ব্যবসায়ী সাদেক আলীকে উপজেলার চন্দনুপর কলেজ মোড় হতে মঙ্গলবার রাত ৯’৩৫ মিনিটের সময় গ্রেফতার করে পুলিশ।

এছাড়া গ্রেফতারী পরোয়ানার আসামী মুরাদ, মোঃ আলমগীর হোসেন। এ ছাড়া নিয়মিত মামলার আসামী মোঃ সাইফুল ইসলাম সাগরকে বুধবার দুপুর ২’১০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে মাহমুদপুর এলাকা হইতে গ্রেফতার করে পুলিশ।

তিনি আরো জানান, আটককৃতদের বিকালে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর