আজ শুক্রবার রাত ৪:০৩, ২৪শে নভেম্বর, ২০১৭ ইং, ১০ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

কঙ্গনার পাশে আমির?

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : অক্টোবর ১৮, ২০১৭ , ১:০০ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক : হৃতিক রোশান ও কঙ্গনা রাণৌতের বিবাদের জের ধরে দুইভাগে বিভক্ত বলিউড। কেউ কঙ্গনাকে সমর্থন করছেন, আবার অনেকে হৃতিককে সমর্থন করে এ অভিনেত্রীকে বয়কটের কথা বলছেন। তবে ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির কিন্তু কঙ্গনার পাশেই দাঁড়ালেন।

সম্প্রতি ভারতের বিশিষ্ট ব্যবসায়ী মুকেশ আম্বানির বাড়িতে সিক্রেট সুপারস্টার সিনেমার বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়। এ সময় কঙ্গনাকে আমন্ত্রণ জানান আমির। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

আম্বানির বিলাসবহুল বাসভবন ‘আন্টিলা’। এতে রয়েছে একটি থিয়েটার। বলিউড তারকা, নির্মাতা এবং ঘনিষ্ঠজনরা প্রায়ই সেখানে সিনেমার বিশেষ প্রদর্শনীর আয়োজন করেন। এরই ধারাবাহিকতায় সম্প্রতি সিক্রেট সুপারস্টার সিনেমার প্রদর্শনীর আয়োজন করা হয়। কিন্তু এতে বলিউড তারকাদের মধ্যে শুধু কঙ্গনাকেই আমন্ত্রণ জানান আমির।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘কঙ্গনাকে বলিউড থেকে বয়কট করা হচ্ছে তা আমির পছন্দ করছেন না। তাই, তার স্ত্রীর সঙ্গে কঙ্গনাই একমাত্র ব্যক্তি যাকে আম্বানির বাড়িতে বিশেষ প্রদর্শনীতে আমন্ত্রণ জানানো হয়। সম্প্রতি মুম্বাই অ্যাকাডেমি অব মুভিং আর্টস (মামি) ফিল্ম ফেস্টিভ্যালের সময় আয়োজিত এক পার্টিতেও আম্বানির বাড়িতে এসেছিলেন কঙ্গনা।’