ঘাটাইলে বিআরডিবির চেয়ারম্যান হলেন রুহুল আমীন

বিআরডিবি চেয়ারম্যান পদে চেয়ার মার্কা প্রতীকে নির্বাচিত হয়েছেন মোঃ রহুল আমীন । তার নিকটতম প্রতিদ্বন্দী মোঃ রফিকুল ইসলাম কে ৩৫ ভোটে পরাজিত করে নির্বাচনে জয়ী হয় । বুধবার সকাল ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিএরডিবি কার্যালয়ে টানা ভোট গ্রহন শুরু হয় ।

ভোট গননা শেষে ফলাফল ঘোষনা করেন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি উপজেলা সহকারী কমিশনার (ভ’মি) নুর নাহার বেগম। নির্বাচনে মোট ৩জন প্রার্থী প্রতিদ্বন্দি¦তা করেন মোট ৩জন প্রার্থী । চেয়ার প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা মোঃ রুহুল আমীন তিনি পেয়েছেন ১২৯ ভোট।আনারস প্রতীক নিয়ে নির্বাচন করেন মোঃ রফিকুল ইসলাম তিনি পেয়েছেন ৯ ভোট।আর ছাতা প্রতীক নিয়ে নির্বাচন করেন মোঃ মোতাহের তিনি কোন ভোট পাননি ।

এ সময় নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্বে ছিলেন উপজেলা সমবায় অফিসার মোঃ শওকত হোসেন,জিবিজি কলেজের অধ্যক্ষ মোঃ মতিউর রহমান । পোলিং এজেন্ট এর দায়িত্বে ছিলেন মোঃ আবুল কাশেম তালুকদার, তোফাজ্জল হোসেন ভোট সংখ্যা ছিলো ২৮৮জন ভোটাধিকার প্রয়োগ করেন ২২৩জন ।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর