রূপগঞ্জে মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বেপরোয়া মটরসাইকেলের ধাক্কায় মনিরুদ্দিন মনির (৫৮) নামে একজন নিহত হয়েছে। বুধবার সাড়ে ১২টার দিকে চনপাড়া-ইছাখালী সড়কের উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের বড়ালু পাড়াগাও এলাকায় ঘটে এ ঘটনা। নিহত মনিরুদ্দিন মনু বড়ালু পাড়াগাও এলাকার মৃত আব্দুল বারেকের ছেলে।

প্রতক্ষ্যদর্শীরা বলেন, তিনি বড়ালু বাজার থেকে পায়ে হেঁটে নিজ বাড়িতে যাচ্ছিলেন। খানকা শরীফের পাশে আসামাত্র বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি মোটরসাইকেল তাকে চাপা দেয়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় প্রথমে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ঢাকা মেডিকেলে যাওয়ার পথেই সাড়ে ৩ টার দিকে তার মৃত্যু হয়।

এব্যাপারে ঘটনার সত্যতা স্বীকার করে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। একটি অনটেস্ট মোটরসাইকেল আটক করা হয়েছে। মোটর সাইকেল চালক পালিয়ে যেতে সক্ষম হয়। চালককে ধরার চেষ্টা চলছে।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর