নীলফামারীতে বিদ্যুতায়িত হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

নীলফামারীর ডিমলা উপজেলার উত্তর গয়াবাড়ি ধনীপাড়া গ্রামে সিলিং ফ্যানের সুইচে বিদ্যুতায়িত হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে এই ঘটনায় প্রানে রক্ষা পায় নিহত দম্পত্তির তৃতীয় শ্রেনী পড়–য়া মেয়ে রুবিনা। নিহতরা হলেন ওই গ্রামের মনির উদ্দিনের ছেলে দিলীপ ইসলাম (৪৫) ও তার স্ত্রী আছিয়া বেগম (৪০)। এ ঘটনায় এলাকায় মানুষজনের মাঝে শোকের ছায়া নেমে আসে।

স্থানীয়রা জানান, ওই দম্পতির দুই মেয়ে ও এক ছেলে। বড় মেয়ের বিয়ে হয়েছে সম্প্রতি। ছোট ছেলে ও মেয়ে ঘটনার সময় স্কুলে ছিল। বিদ্যুতায়িত হয়ে স্বামী-স্ত্রী ঘরের ভেতর কখন মৃত্যু হয়েছে তা কেউ বলতে পারেনি। তবে দুপুর ২টার দিকে দম্পতির ছোট মেয়ে তৃতীয় শ্রেনীর ছাত্রী রুবিনা স্কুল থেকে বাড়ি ফিরে সে ঘরে ঢুকে বাবা ও মা কে মেঝেতে পড়ে থাকতে দেখে তাদের হাত ধরতে গেলে সেও বিদ্যুতের ধাক্কা খেয়ে ছিটকে পড়ে। এ সময় রুবিনার আতœচিৎকারে গ্রামবাসী ছুটি এসে ওই বাড়ির বিদ্যুতের মেইন সুইচ অফ করে ওই দম্পক্তির মরদেহ উদ্ধার করে।

ঘটনাটি নিশ্চিত করে ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ জানান, সরেজমিনে দেখা যায় ওই বাড়ির ঘরের সিলিং ফ্যানের সুইটটিসহ দিলীপ ইসলাম ঘরের মেঝেতে পড়ে ছিল। আর ঘরের মেঝে সে সময় তার স্ত্রী পানি নিয়ে পরিস্কার করছিল। ফলে স্বামী স্ত্রী দুইজনই বিদ্যুতায়িত হয়ে মৃত্যুবরন করে বলে ধারনা করা হচ্ছে।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর