শেরপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ১

শেরপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছে। ৭ আগস্ট বুধবার ভোর রাতে সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের ধোপাঘাট কড়ইতলা সংলগ্ন ওই ঘটনা ঘটে। একইসাথে ওই ঘটনায় ডিবি পুলিশের এএসআই আরিফুল হক আকন্দ (৩৫) ও পুলিশ কনস্টেবল মোঃ রুবেল মিয়া (২৫), হারুনুর রশিদ (২৭), সোলায়মান মিয়া (৩০) ৪ জন আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যরা শেরপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে নিহত ওই যুবকের লাশ শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তার পিঠে তিনটি গুলির চিহ্ন দেখা যায়। সেখানে পুলিশ ফোর্স মোতায়েন রয়েছে। তবে এখনও ওই যুবকের লাশটি তার পরিবার বা স্বজনদের তরফ থেকে শনাক্ত করা হয়নি। একাধিক সূত্রের জানা গেছে, শেরপুর জেলা শহরের মীরগঞ্জ মহল্লার কালু মিয়ার ছেলে রুহুল আমিন রিপন (২৬)।

আরেক সূত্রে জানা গেছে, রহুল আমিন রিপনের বিরুদ্ধে সদর থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে। তার ফেসবুক প্রোফাইলে গিয়ে দেখা যায়, ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিল এবং শেরপুর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক।

জানা গেছে, বুধবার ভোরে ওই বন্দুকযুদ্ধের ঘটনার পর থেকেই নিহত যুবক ‘অজ্ঞাতনামা’ এবং ওই ঘটনায় পুলিশের ৪ জন আহত হওয়ার কথা শোনা গেলেও দুপুর ১টা পর্যন্ত সেই যুবকের পরিচয় পাওয়াসহ পুলিশের তরফ থেকে আনুষ্ঠানিক বা অনানুষ্ঠানিক কোন বক্তব্য পাওয়া যায়নি।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর