মুরাদনগরে ঈদ উপলক্ষে ভিজিএফের চাল বিতরণ

আসন্ন পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কুমিল্লার মুরাদনগরে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে বিনামূল্যে ভিজিএফ কার্ডের আওতায় চাল বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে উপজেলার রামচন্দ্রপুর দক্ষিন ইউনিয়ন পরিষদ কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই চাউল বিতরণ কার্যক্রমের শুরু করেন মুরাদনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর।

রামচন্দ্রপুর দক্ষিন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল লতিফ সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা ও ট্যাগ অফিসার দেবেশ কুমার সিংহ। অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা, আ’লীগ নেতা আবুল কাশেম, পাঁচকিত্তা উচ্চ বিদ্যালয়ের সভাপতি গোলাম কিবরিয়া খোকন, ইউপি সচিব প্রদীপ কুমার, ইউপি সদস্য ফজলুল হক, অহিদ মিয়া, আবদুর রব, স্বপন মিয়া, ইব্রাহিম মিয়া, আ’লীগ নেতা বাচ্চু মিয়া প্রমুখ।

রামচন্দ্রপুর দক্ষিন ইউনিয়নের মোট ৩৪০টি দরিদ্র পরিবারের মাঝে প্রতি পরিবারে ১৫কেজি করে ৫টন ১শতকেজি চাল বিতরণ করা হয়। এছাড়াও উপজেলার প্রতিটি ইউনিয়নে ঈদ উল আযহা উপলক্ষে ভিজিএফ কর্মসূচীর মাধ্যমে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে চাল বিতরণ করা হচ্ছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর