বেরোবিতে ইউজিসি প্রতিনিধিবর্গের বিশেষ উন্নয়ন প্রকল্প পরিদর্শন

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) এর প্রতিনিধিবর্গ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, (বেরোবি) রংপুর এর চলমান বিশেষ উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেছেন।

জানা যায়, মঙ্গলবার সকালে ইউজিসি প্রতিনিধিবর্গ বিশ্ববিদ্যালয়ে নিমার্ণার্ধীন বিশেষ উন্নয়ন প্রকল্প একটি ছাত্রীদের দশতলা বিশিষ্ট ‘শেখ হাসিনা হল’ অপরটি ‘ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইন্সটিটিউট’ ভবন প্রকল্প দুটি পরিদর্শন করেন। প্রতিনিধি সদস্যদের মধ্যে ইউজিসি’র পরিচালক (পঃ ও উঃ) ড. ফেরদৌস জামান, অতিরিক্ত পরিচালক (পঃ ও উঃ) ড. দুগার্ রানী সরকার এবং সিনিয়র সহকারী পরিচালক (পঃ ও উঃ) মোঃ আব্দুল আলীম উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের বিশেষ উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক ইঞ্জিঃ লে. কর্ণেল মোঃ মনোয়ারুল ইসলাম, এএফডব্লিউসি, পিএসসি,পিইঞ্জ.(অব:) ইউজিসি প্রতিনিধিবর্গকে প্রকল্প দুটির অগ্রগতি উপস্থাপন করেন। ইউজিসি প্রতিনিধিবর্গ এ সময় সরেজমিনে প্রকল্প দুটি পরিদর্শন করেন এবং এর অগ্রগতি সম্পর্কে সন্তোষ প্রকাশ করেন। প্রকল্প দুটির কাজ বর্তমান সময়ে যে গতিতে এগিয়ে চলছে খুব শীঘ্রই তা এই বিশ্ববিদ্যালয়ের প্রত্যাশা ও স্বপ্নপূরনে সক্ষম হবে বলেও আশা প্রকাশ করেন ইউজিসি প্রতিনিধিবর্গ। পরে তাঁরা বিশ্ববিদ্যালয়ের বর্তমান প্রশাসনের এবং প্রশাসনের গৃহীত সকল পদক্ষেপের প্রশংসা করেন।

অন্যান্যদের মাঝে এ সময় প্রকৌশল দপ্তরের প্রকৌশলীবৃন্দ, অর্থ ও হিসাব দপ্তরের কর্মকর্তা, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের কর্মকর্তা এবং সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর