স্কুল চলাকালে অডিটরিয়মে ছাত্রীর ঝুলন্ত লাশ: রহস্যজনক বলছে স্থানীয়রা

কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার আব্দুল্লাপুর-খয়েরপুর ইউনিয়নের কদমচাল আলোর দিশারী ডিজিটাল নিম্ন-মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী এবং আব্দুল্লাপুর-খয়েরপুর ইউনিয়নের আনোয়ারপুর গ্রামের মো. মজিবুর রহমানের মেয়ে ঐশী আক্তার (১৩) বিদ্যালয় চলাকালে ছাত্রী মিলনায়তন থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার (৫ আগস্ট) দুপুরে উপজেলার আব্দুল্লাপুর-খয়েরপুর ইউনিয়নের কদমচাল আলোর দিশারী ডিজিটাল নিম্ন-মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী মিলনায়তন থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রতিদিনের মতো ঐশী সোমবার (৫ আগস্ট) সকালে বিদ্যালয়ে পাঠগ্রহণ করতে যায়। দুপুর ২টায় টিফিন পিরিয়ড শেষে ছাত্রীরা নিজ নিজ শ্রেণিকক্ষে পাঠগ্রহণ করতে গেলেও ঐশী ছাত্রী মিলনায়তনে থেকে যায়।

শ্রেণিকক্ষে ক্লাস শেষে ছাত্রীরা মিলনায়তনে ঢুকে ঐশীকে মিলনায়তনের আড়ার সাথে গলায় রশি পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তখন ছাত্রীদের চিৎকারে ছাত্র-ছাত্রী ও শিক্ষকেরা মিলনায়তনে ছুটে যান।

বিষয়টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইসমাইল অষ্টগ্রাম থানাকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছাত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

তবে ঐশীর ফাঁসিতে মৃত্যুর বিষয়টি রহস্যজনক বলে স্থানীয়রা জানিয়েছেন। স্কুল ছাত্রী ঐশীর এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর