বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণের পর ধর্ষণ: ৭ দিন পর মাদ্রাসা ছাত্রী উদ্ধার

পটুয়াখালীতে বিয়ের প্রলোভন দেখিয়ে মাদ্রাসার ছাত্রী (১৫) কে অপহরন করে নিয়ে ধর্ষণের অভিযোগ ওঠেছে। অপহরনের ৭দিন পর সোমবার সন্ধ্যায় দুমকি উপজেলার কার্ত্তিক পাশা এলাকা থেকে স্বজনদের সহাতায় ভিকটিমকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আজ মঙ্গলবার দুপুরে মোঃ ফজল সিকদার (৩২) কে সহ ৫জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভিকটিমের ভাই বাদী হয়ে পটুয়াখালী সদর থানায় একটি মামলা দায়ের করেন। ধর্ষনের শিকার মাদ্রাসা ছাত্রী ২৫০ শয্যা বিশিস্ট পটুয়াখালী হাসপাতালে চিকিৎিসাধীন অবস্থায় রয়েছে।

মামলা সূত্রে জানাগেছে, গত ২৯ জুলাই সকাল ৬টায় প্রতিদিনের ন্যায় পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের ধরান্দী নেছারিয়া দাখিল মাদ্রাসার ১০ম শ্রেনীর ছাত্রী বাড়ি থেকে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে মাদ্রাসায় যায়। ছাত্রী প্রাইভেট পড়ে যথাসময় বাড়ি ফিরে না আসায় স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে। কোন সন্ধান না পেয়ে ছাত্রীর স্বজনরা গত ২ আগস্ট এ ঘটনায় সদর থানায় একটি সাধারন ডায়েরী করে। যার নং-৬১। পরে ছাত্রীর খোঁজ পেয়ে ৫ আগস্ট পুলিশের সহায়তায় দুমকি উপজেলার কার্ত্তিকপাশা গ্রামের আনোয়ার মোল্লার বাসা থেকে অসুস্থ অবস্থায় ওই মাদ্রাসার ছাত্রীকে উদ্ধার করে রাত ১টায় পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে।

ধর্ষনের শিকার ভিকটিমের কলেজ পড়ুয়া ভাই ইলিয়াস তার বোনের বরাত দিয়ে জানান, ২৯ জুলাই সকাল ৬টায় তার বোন প্রাইভেট পড়ার উদ্দেশ্যে মাদ্রাসায় সামনে পৌছলে দুটি মোটর সাইকেলে ৪/৫জন লোক এসে পথরোধ করে ফজল সিকদার বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক মোটর সাইকেলে তুলে দুমকী উপজেলার কার্ত্তিকপাশা গ্রামের আনোয়ার মোল্লার বাড়িতে নিয়ে যায়। সেখানে আমার বোনের ইচ্ছের বিরুদ্ধে তাকে একাধিকবার ধর্ষন করে। এ ঘটনায় সদর থানায় ৫জনকে আসামী করে মামলা দায়ের করেছি।

মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার এসআই মোঃ নাসির উদ্দিন জানান, আজ মঙ্গলবার ২৫০ শয্যা বিশিস্ট পটুয়াখালী হাসপাতালে ভিকটিমের ডাক্তারী পরীক্ষা করা হয়েছে। রিপোর্ট পেলে ঘটনা নিশ্চিত বলা যাবে।

এ বিষয়ে সদর থানার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, একটি মামলা হয়েছে । মামলার ২নং আসামী আনোয়ার(৪০) কে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর