মশক নিধন: এবার রূপগঞ্জে মাঠে নেমেছে উপজেলা প্রশাসনসহ শিক্ষক-শিক্ষার্থীরা

নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জে মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্ন কার্যক্রমে মাঠে নেমেছেন উপজেলা প্রশাসন, সরকারি মুড়াপাড়া কলেজের ছাত্র সংসদের নেতৃবৃন্দসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।

ডেঙ্গু আতঙ্ক রোধে মঙ্গলবার (৬ আগষ্ট) সকাল থেকেই উপজেলার সরকারি মুড়াপাড়া কলেজ থেকে শুরু করে উপজেলার বিভিন্ন স্কুল প্রতিষ্ঠানে এ মশক নিধন কার্যক্রম পরিচালনা করা হয়। এছাড়াও উপজেলার বিভিন্ন এলাকায় ডেঙ্গু নিয়ে সচেতনতা বৃদ্ধি করতে হাত মাইক দিয়ে মাঠে নেমে সতর্ক করা হচ্ছে। উপজেলার সর্বস্থরের মানুষ এ ধরনের উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম, সরকারি মুড়াপাড়া কলেজের নবনির্বাচিত ভিপি সাইফুল ইসলাম তুহিন, জিএস সাদিকুল ইসলাম সজীবসহ আরো অনেকে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুইয়া বলেন, প্রতিটি এলাকায় মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্ন কার্যক্রম চালাতে হবে। মানুষকে এ ব্যপারে সচেতন করতে হবে। আমরা প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানসহ গ্রামে গ্রামে মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্ন কার্যক্রম চালানোর নির্দেশনা দিয়েছি। এ জন্য সকল শ্রেণী-পেশার মানুষকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর