ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা মূলক র‍্যালি ও লিফলেট বিতরণ

এডিস মশা নিধন ও ডেঙ্গু প্রতিরোধ জনসচেতনতা মূলক র‍্যালি ও লিফলেট বিতরণ করা হয়েছে সাতক্ষীরায়। জেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার সকালে জেলার সকল মসজিদের ঈমামদের নিয়ে উক্ত র‍্যালি ও লিফলেট বিতরন করা হয়।

সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে র‍্যালিটি বের হয় শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে খুলনা রোড মোড়ে এসে শেষ হয়। র‍্যালিতে নেতৃত্ব দেন, সাতক্ষীরার জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল। এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন, সাতক্ষীরা ইসলামিক ফাউন্ডেশনের প্রতিনিধি রফিকুল ইসলাম, জেলা হাফেজ পরিষদের সভাপতি মাও: জুলফিকার আলীসহ বিভিন্ন সরকারী কর্মকর্তা-কর্মচারী ও ইমামগণ।
জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল ঈমামদের উদ্দেশ্য বলেন, প্রত্যক স্ব-স্ব মসজিদ ও এলাকায় এডিস মশা ও ডেঙ্গু প্রতিরোধ বিষয়ক লিফলেট পড়ে শোনাবেন এবং জনগণকে সচেতন করবেন। ডেঙ্গু যেন সাতক্ষীরা জেলায় ভয়াবহ আকার ধারণ করতে না পারে সে জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। র‍্যালি শেষে তিনি ইমাম ও পথচারীদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন।

এরপর তিনি পুরাতন সাতক্ষীরা আলিয়া কামেল মাদ্রাসা ও মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষার্থীদের মাঝে এই সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর