কপাল পুড়ল হাথুরুসিংহের, নতুন কোচ নিয়োগ দিল শ্রীলঙ্কা

ইংল্যান্ড অ্যান্ড ওয়ালস বিশ্বকাপে যেন দন্তহীন ক্রিকেট খেলেছে ৯৬-এর বিশ্বকাপজয়ীরা।এরপর থেকে আলোচনা-সমালোচনা।ক্রিকেট পাড়ায় গুঞ্জন বাদ পড়ছেন শ্রীলঙ্কার প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে।তবে সদ্য বাংলাদেশকে হোয়াইটওয়াশ করে হাথুরুর শিষ্যরা। তাতেও মন গলেনি শ্রীলঙ্কান বোর্ড কর্তৃপক্ষের।

জানা যায় ঘরের মাঠে আসন্ন নিউজিল্যান্ডের বিপক্ষে দুই টেস্ট ও তিন টি-টোয়েন্টি ম্যাচে শ্রীলঙ্কার কোচের দায়িত্ব পালন করবেন দেশটির সাবেক কোচ এবং ক্রিকেট বোর্ডের বর্তমান নির্বাহী কর্মকর্তা জেরোমে জয়ারত্নে। এ সিরিজের পর পূর্ণ মেয়াদের কোচ নিয়োগের প্রক্রিয়া শুরু করবে শ্রীলঙ্কা।

তবে হাথুরুসিংহেকে বিদায় আনুষ্ঠানিক বিদায় জানায়নি লঙ্কান ক্রিকেট বোর্ড। আপাতত তার সঙ্গে চুক্তি স্থগিত করার কথা বলা হয়েছে বোর্ডের পক্ষ থেকে। ক্রীড়া মন্ত্রী হারিন ফার্নান্দোর নির্দেশ মোতাবেক হাথুরুসিংহের সাফল্য-ব্যর্থতা পর্যালোচনা করেই সিদ্ধান্তে পৌঁছাবে তারা।যদিও তার সাথে আগামী বছরের ডিসেম্বর পর্যন্ত লঙ্কান বোর্ডের সঙ্গে চুক্তি রয়েছে হাথুরুসিংহের।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর