এফআর টাওয়ারে আগুন : লাফিয়ে নিহত ৭

বনানীর এফআর টাওয়ারে লাগা আগুন থেকে বাঁচতে নিচে লাফ দিয়ে পড়ে এখনো পর্যন্ত ৭ জন মারা গেছেন বলে জানা গেছে। তাদের মধ্যে একজন কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ও তিন জন ইউনাইটেড হাসপাতালে মারা গেছেন।

আজ বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে এফআর টাওয়ারে আগুন লাগে। ২১ তলা ভবনটির অষ্টম তলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

জানা গেছে, ইউনাইটেড হাপসাতালে মৃত তিন জনই পুরুষ। কুর্মিটোলা জেনারেল হাসপাতালে মৃত ঘোষণা করা ব্যক্তির নাম জানা গেছে। তার নাম নীরস। বয়স প্রায় ৩৫ বছর।

প্রত্যক্ষদর্শীদের জানান, ভবনের অষ্টম তলায় আগুন লেগেছে বলে তারা প্রথমে জানতে পারেন। পরে অন্যান্য তলায়ও আগুন ছড়িয়ে পড়ে। একপর্যায়ে পুরো ভবন আগুন ও আগুন থেকে সৃষ্ট কালো ধোঁয়ায় ঢেকে যায়। এতে ভবনটির কোন কোন তলায় আগুন ছড়িয়েছে, তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

ওই ভবনে কয়েকটি গার্মেন্ট বায়িং হাউজ এবং ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারের অফিস রয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।

আগুন নেভাতে কাজ ফায়ার সার্ভিসের ১৭টি ইউনিট করছে। ভবনটিতে অনেক মানুষ আটকা পড়েছেন। তাদের উদ্ধার কাজ করছে ফায়ার সার্ভিস। আটকে পড়াদের উদ্ধারে বিমানবাহিনীর দুটি হেলিকপ্টারকে আকাশে টহল দিতে দেখা গেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর