আজ শুক্রবার রাত ৪:০০, ২৪শে নভেম্বর, ২০১৭ ইং, ১০ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

কুমিল্লায় দুই গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : অক্টোবর ১৫, ২০১৭ , ১১:২৯ অপরাহ্ণ
ক্যাটাগরি : চট্টগ্রাম,সমগ্র বাংলা
পোস্টটি শেয়ার করুন

কুমিল্লায় দুই গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার (১৫ অক্টোবর) রাতে জেলার চৌদ্দগ্রাম উপজেলার আলকরার সোনাইছা ও চিওড়ার চিলপাড়া গ্রামের এ দুইটি হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। নিহতরা হলেন; আলকরা ইউনিয়নের পশ্চিম সোনাইছা গ্রামের সৌদি প্রবাসী মামুন হোসেনের স্ত্রী ফারজানা আক্তার ববি (২২) ও চিওড়া ইউনিয়নের চিলপাড়া গ্রামের দুলাল মিয়ার স্ত্রী দিলরুবা আক্তার শিরিন(৩৫)।

রবিবার বিকালে উভয়ের লাশ উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ফারজানা আক্তার ববির দুলাভাই জসিম উদ্দিন অভিযোগ করেন, শ্বাশুড়ি ও ননদ মিলে ফারজানাকে শ্বাসরোধে হত্যা শেষে গলায় রশি ঝুলিয়ে আত্মহত্যা বলে প্রচার করে। শনিবার বিকেলে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার ও জিজ্ঞাসাদের জন্য শ্বাশুড়ি সলিমা বেগমকে থানায় আনা হয়েছে।

অপরদিকে শনিবার গভীর রাতে চিওড়া ইউনিয়নের চিলপাড়া গ্রামের দুলাল মিয়ার স্ত্রী দিলরুবাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন তার পরিবার। এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার ওসি আবুল ফয়সল জানান, লাশ দুটি উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে পুলিশ।