বগুড়ার শেরপুরে চাকরি দেওয়ার নামে টাকা আত্মসাত, প্রতারক আটক

বগুড়ার শেরপুরে চাকরি দেওয়ার নামে টাকা আত্মসাত করার ঘটনায় গত বুধবার রাতে শেরপুর থানায় মো. আব্দুল মান্নানের বিরুদ্ধে প্রতারনা মামলা দায়ের করা হয়েছে। মামলার প্রেক্ষিতে প্রতারককে আটক করেছে পুলিশ।

জানা যায়, সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার উজান মেওয়া খোলা মধ্যে পাড়া গ্রামের মৃত সেরাজ উদ্দিনের ছেলে মো. আব্দুল মান্নান প্রায় আড়াই বছর ধরে বগুড়ার শেরপুরের শাহ বন্দেগী ইউনিয়নের নওদাপাড়া গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে দেলওয়ার হোসেনের বাড়ি ভাড়া করে বসবাস করে আসছিল। এসময় নওদাপাড়া গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে নূরুল ইসলাম বাবুর সাথে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে আব্দুল মান্নান স্বরাষ্ট্র মন্ত্রীর ব্যাক্তিগত সহকারি (পিএস) পদে নিজে চাকরি নেওয়ার জন্য ১ কোটি টাকা ব্যাংকে দেখাতে হবে এবং চাকরী হওয়ার পর বাবুকে মন্ত্রনালয়ে চাকরী দেবে মর্মে বাবুর কাছ থেকে দুট চেকের বিনিময়ে সাড়ে ১৫ লাখ একাউন্টে নেয়। তারপর থেকে প্রতারক মান্নান পলাতক রয়েছে। এ ঘটনায় গত বুধবার রাতে নুর ইসলাম বাবু বাদি হয়ে শেরপুর থানায় প্রতরনার একটি মামলা দায়ের করার পর পুলিশ খবর পেয়ে প্রতারক মান্নানকে কিশোরগঞ্জ পুলিশের মাধ্যমে আটক করে শেরপুর থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মো. গাজিউর রহমান বলেন, সে বড় মাপের একজন প্রতারক। বিভিন্ন জায়গায় স্বরাষ্ট্র মন্ত্রীর পিএস পরিচয় দিয়ে প্রতরণা করে আসছে। তাই তাকে পুলিশ রিমান্ডে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করলে আরো ”াঞ্চল্যকর তথ্য পাওয়া যেতে পারে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর