সিরাজদিখানে মাদক বিরোধী ক্যাম্পেইন

সিরাজদিখানে ম্যাপ গ্রুপ ও ফ্রেন্ডস এসোসিয়েশন অব মালখানগরের আয়োজনে মাদক বিরোধী ক্যাম্পেইন ও কাউন্সিলিং অনুষ্ঠিত হয়েছে। ইউরোপিয়ন ইউনিয়ন ও ব্রিটিশ কাউন্সিলের অর্থায়নে বাংলাদেশ সরকারের মন্ত্রীপরিষদের সহযোগিতায় এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

রবিবার মালখানগর কলেজ হল রুমে ২০ জন যুবদের নিয়ে দিনব্যাপী মাদক বিরোধী ক্যাস্পেইন ও কাউন্সিলিং হয়। মালখানগর ইউনিয়নে পর্যায়ক্রমে মাদক বিরোধী, তথ্য অধিকার (জিআরএস) ও কমিউনিটি ক্লিনিক নিয়ে ৬ মাসে ২০ জন করে ১২০ জন যুবদের ক্যাম্পেইন ও কাউন্সিলিং করানো হবে।

এ অনুষ্ঠানে ফ্রেন্ডস এসোসিয়েশন অব মালখানগরের সভাপতি আশরাফুজ্জামান সোহেলের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিরাজদিখান প্রেসক্লাব সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুল, সিরাজদিখান ভোক্তা অধিকারের (ক্যাব) সাধারণ সম্পাদক নাছির উদ্দিন। মুন্সীগঞ্জ জেলা ডিএফ সাইফুল ইসলাম রুবেলের সঞ্চালনায় ক্যাম্পেইন ও কাউন্সিলিং প্রশিক্ষণ দেন প্রশিক্ষক মো. মাসহুরুল হক ও জিয়াউল হুদা হিমেল।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর