সাভারে ফেন্সিডিল ও হেরোইন সহ আটক ৪

ঢাকার সাভারে ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে সাভার মডেল থানার পুলিশ। গতকাল শনিবার (৩ আগস্ট) সাভারের তেঁতুলঝোড়া এলাকায় সাভার মডেল থানার উপ-পরিদর্শক মোফাজ্জল হোসেন এর নেতৃত্বে পরিচালিত অভিযানে হামিদ (৩৮), পিতা ওমর আলি সাং- কাশিডাংগী, থানা- বালিয়াকান্দি জেলা- ঠাকুরগাঁও এবং জাহাংগির আলম (৪৫), পিতা- মফিজুল হক সাং- গাড়িয়ালী, থানা- বালিয়াডাংগী, জেলা- ঠাকুরগাঁও দু’জনকে ৮০ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয়।

এব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক মোফাজ্জল হোসেন জানান, গোপনসূত্রে খবর পেয়ে সহকারী উপ-পরিদর্শক রশিদ এবং সঙ্গীয় ফোর্স সহ সাভারের তেতুলঝোড়া এলাকায় অভিযান পরিচালনা করিয়া ৮০ বোতল ফেন্সিডিল সহ আসামি দু’জনকে আটক করা হয়। আটক দুইজন উত্তরবঙ্গ থেকে ফেন্সিডিল এনে দীর্ঘদিন যাবৎ সাভারের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিলো। তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদক আইনে নিয়মিত মামলা [মামলা নং ১৭(৮)১৯] দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে গত শনিবার (৩ আগস্ট) সাভারের বিরুলিয়ায় হিরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৯০০ পুরিয়া হিরোইন উদ্ধার করা হয়।

এব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক ও বিরুলিয়া ফাঁড়ির ইনচার্জ আজগর আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৩ আগস্ট) রাতে বিরুলিয়া ইউনিয়নের বাগনিবাড়ি এলাকায় অভিযান চালিয়ে আলমগীর হোসেন (২৮), পিতাঃ মোঃ খোরশেদ আলমকে ৬০০ পুরিয়া এবং মোঃ বাবুল মিয়া (৩২), পিতাঃ মোঃ ইয়াসিন মিয়া কে ৩০০ পুরিয়া হিরোইনসহ আটক করা হয়। এই দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর