সাতক্ষীরায় ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

সাতক্ষীরা পৌর ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক আজ‌মির হো‌সেন ফারা‌বি গু‌লি‌বিদ্ধ হ‌য়ে‌ছেন। এসময় দুর্বৃত্তের ছোড়া ইটপাটকেলে বুকে আঘাত পে‌য়ে আহত হ‌য়ে‌ছেন জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক সৈয়দ সা‌দিকুর রহমান। এ ঘটনায় পু‌লিশ ইতোম‌ধ্যে চারজন‌কে আটক ক‌রে‌ছে।

গুলিবিদ্ধ আজমীর হোসেন সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেনের ছেলে। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৩ আগস্ট) রাত ১১টার দিকে শহরের ঝুটিতলায় এ ঘটনা ঘটে।

সাতক্ষীরা পৌর আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ও গু‌লি‌বিদ্ধ ফারা‌বির বাবা শাহাদৎ হো‌সেনের দা‌বি, রা‌তে ঝু‌টিতলা এলাকায় নাশকতার ল‌ক্ষ্যে গোপন মি‌টিং হ‌চ্ছে- এমন খবর পে‌য়ে তা যাচাই করার উদ্দে‌শে জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক সা‌দি‌কের নেতৃ‌ত্বে ছয়-সাতজন ওই এলাকায় যায়। এ সময় তা‌দের উপ‌স্থি‌তি টের পেয়ে দুর্বৃত্তরা প্রথ‌মে গু‌লি ও প‌রে ইটপাট‌কেল নি‌ক্ষেপ ক‌রে। এতে ফারা‌বি পা‌য়ে গু‌লি‌বিদ্ধ হয়।সেখানে জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক সা‌দি‌কের বু‌কে ইটপাটকেলের আঘাত লা‌গে। এছাড়া তা‌দের ক‌য়েকজন‌কে এক‌টি ঘ‌রে আট‌কে রে‌খে পদদ‌লিত করার ঘটনাও ঘ‌টে।

সাতক্ষীরার অতি‌রিক্ত পু‌লিশ সুপার ইলতুৎ‌মিশ জানান, আহত‌দের উদ্ধার ক‌রে হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। এ ঘটনায় ইতোম‌ধ্যে চারজন‌কে আটক করা হ‌য়ে‌ছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর