আজ বৃহস্পতিবার বিকাল ৪:৫৬, ১৯শে অক্টোবর, ২০১৭ ইং, ৪ঠা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ২৮শে মুহাররম, ১৪৩৯ হিজরী

যেখানে ধোনি-কোহলিরও শীর্ষে পাণ্ডে

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : অক্টোবর ১৩, ২০১৭ , ১০:০৭ অপরাহ্ণ
ক্যাটাগরি : ক্রিকেট
পোস্টটি শেয়ার করুন

রোববার (১৫ তারিখ) সেলিব্রিটি ফুটবল ম্যাচে নামছেন বলিউড ও ক্রিকেট তারকারা। আন্ধেরি স্পোর্টস কমপ্লেক্সে সেই ম্যাচে একদিকে থাকবেন মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি, শিখর ধাওয়ান, কেদার যাদবদের মতো জাতীয় দলের ক্রিকেটাররা। অন্যদিকে, বলিউড একাদশে দেখা যাবে টাইগার শ্রফ, অভিষেক বচ্চনের মতো নক্ষত্রদের।

সেই ম্যাচে খেলতে নামার আগেই বিরাট কোহলি স্বয়ং জানিয়ে দিলেন তাদের দলের সেরা ‘ফুটবলার’ কে! জাতীয় দলের ম্যাচ সম্প্রচার করার দায়িত্বে রয়েছে যে সম্প্রচারকারী চ্যানেল, সেই চ্যানেলেরই অফিসিয়াল টুইটার হ্যান্ডলে একটি ভিডিও পোস্ট করা হয়েছে সম্প্রতি। সেখানেই দেখা যাচ্ছে, সঞ্চালক যতীন সাপ্রুর কাছে খোলামেলা সাক্ষাৎকার দিচ্ছেন বিরাট কোহলি।

সেখানেই বিরাট জানান, ‘‘শেষবার দলের প্রত্যেকে যখন ফুটবল ম্যাচ খেলেছিলাম, সেখানে দেখেছি মহম্মদ সামি বেশ ভাল গোলকিপিং করে। তবে জানি না এবার কে গোলকিপারের ভূমিকা পালন করবে!’’

শেষবার বলিউড ও ক্রিকেটারদের দ্বৈরথ ২-২ গোলে অমীমাংসিত থেকেছিল। ক্রিকেটারদের একাদশ শেষ মুহূর্তে গোল শোধ করে ম্যাচ ড্র করেছিল।

নিজেদের খেলার পরিকল্পনা নিয়ে বিরাট বলেন, ‘‘আমার খেলার সেরা ব্যাপার হল আমি স্প্রিন্ট টেনে নিঁখুতভাবে বল পাস বাড়ানোর চেষ্টা করি, যারা গোল করতে পারে তাদের। এমএস (ধোনি) রাইট উইংয়ে খেলতে পারে কারণ ও খুব দ্রুত গতিতে ছুটতে পারে। সেন্টার ফরোয়ার্ডের ভূমিকাতেও ওকে দেখা যেতে পারে, কারণ ও খুব ভাল সতীর্থদের পাস পড়ে ফেলতে পারে।

এর পাশাপাশি বিরাটের সংযোজন, ‘‘তবে আমাদের দলের সেরা ফুটবলার মণীশ পাণ্ডে ও মিডফিল্ডে খেলে।’’