আজ সোমবার রাত ২:৫২, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং, ৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ১লা সফর, ১৪৩৯ হিজরী

শিক্ষিকার নগ্ন ছবি চুরি করে ইন্টারনেটে ফাঁস!

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : অক্টোবর ১৩, ২০১৭ , ৯:১৮ অপরাহ্ণ
ক্যাটাগরি : আন্তর্জাতিক,বিচিত্র সংবাদ
পোস্টটি শেয়ার করুন

শিক্ষিকার ফোন থেকে নগ্ন ছবি চুরি করে তা ইন্টারনেটে ফাঁস! অভিযুক্ত তাঁরই এক ছাত্র। যদিও ওই ছাত্রের বিরুদ্ধে কোনও শাস্তিই দেওয়া হয়নি। উল্টে ওই শিক্ষিকাকেই বরখাস্ত করা হয়েছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে আমেরিকার সাউথ ক্যারোলিনার ইউনিয়ন কাউন্টি হাই স্কুলে। ১৬ বছর বয়স্ক শিক্ষার্থীর ওই কাণ্ডে শিক্ষিকাকে পদত্যাগের নির্দেশ দিয়েছে স্কুল কর্তৃপক্ষ।

স্কুলটিতে মেকাট্রনিক্স (কম্পিউটার প্রোগ্রামিং) বিষয়ের শিক্ষিকা লেই অ্যান আর্থার তার ফোনটিকে ভুলবশত ক্লাসরুমের ডেস্কে ফেলে রেখেই চলে যান। কিছুক্ষণ পর তিনি ফিরে আসেন। কিন্তু যা ঘটার তা ততক্ষণে ঘটে গিয়েছে! তার অনুপস্থিতিতে তার ফোন থেকে তারই একটি অর্ধনগ্ন ছবি চুরি করে তা ইন্টারনেটে ফাঁস করে দিয়েছে তাঁরই এক ছাত্র।

স্কুলের তরফে জানানো হয়েছে, আর্থার প্রায়ই শিক্ষার্থীদের তার ফোন ব্যবহারের অনুমতি দিতেন। তারপরও তিনি কী করে এমন একটি ছবি ফোনে রাখলেন তা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। ওই শিক্ষিকাকে পদত্যাগের নির্দেশ দেওয়ার সঙ্গে, অভিযুক্ত ছাত্রকে শিক্ষার্থীকে সাইবার ক্রাইম ও ‘ভয়েরিজম’-এর অভিযোগে অভিযুক্ত করা হয়েছে। শুরু হয়েছে তদন্ত। ‘ভয়েরিজম’ বলতে কাউকে নগ্ন বা কারও সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে তৃতীয় কোনও ব্যাক্তির যৌন আকাঙ্ক্ষা মেটানোকে বোঝায়। তবে, অভিযোগে এই শিক্ষার্থীকে ‘অপ্রাপ্তবয়স্ক’ বলা হয়েছে।