এফ আর টাওয়ারে আগুন, রশি বেয়ে নামার চেষ্টা!

রাজধানীর বনানীতে এফ আর টাওয়ারে ভয়াবহ আগুন লেগেছে। এতে অনেকেই আটকা পড়ে রয়েছে বলে দাবি করেছে প্রত্যক্ষদর্শী। আগুন লাগার পর টাওয়ারটি থেকে ও পাশের বিল্ডিংগুলো থেকে রশি বেয়ে নামতে গিয়ে অনেকেই আহত হয়েছেন। এছাড়া অনেকে বিল্ডিং থেকে লাফ দিয়ে নিচে পড়ে আহত হয়েছেন।

এফ আর টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে এখন পর্যন্ত ফায়ার সার্ভিসের ১৬টি ইউনিট কাজ করছে। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার আতাউর রহমান বলেন, বড় ধরনের আগুন লেগেছে বনানীর এফ আর টাওয়ারে। আগুন নিয়ন্ত্রণে ১৩টি ইউনিট এখন পর্যন্ত ঘটনাস্থলে রয়েছে। আরো ইউনিট পাঠানো হচ্ছে।

তিনি আরো বলেন, তাৎক্ষনিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমান সম্পর্কে কিছুই বলা যাচ্ছে না। আমরা আগুন নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছি। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো যাবে।

২৬ তলায় আটকে থাকা ইকো লাইন শিপিং করপোরেশনের অ্যাসিট্যান্ট ম্যানেজার দীপক কুমার দাসের ভাইয়ের সঙ্গে কথা হলে তিনি জানান, ভেতরে অনেকেই আটকে আছে। বের হতে পারছে না। আমার ভাই একমাত্র বের হয়ে ছাদে যেতে পেরেছে। ধোঁয়ার কারণে কষ্ট হচ্ছে সবার।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর