রূপগঞ্জ প্রেসক্লাবে মাদক ও গুজব বিরোধী আলোচনা সভা

রূপগঞ্জ প্রেসক্লাবে মাদক ও গুজব বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে রূপগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিক, সরকারি মুড়াপাড়া কলেজের নবনির্বাচিত ছাত্র সংসদ, শিক্ষার্থী ও প্রশাসনের কর্মকর্তাদের উপস্থিতিতে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গবেষক, কলামিষ্ট, লেখক ও রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি মকবুল হোসেন, সাধারন সম্পাদক খলিল সিকদার, সরকারি মুড়াপাড়া কলেজের ছাত্র সংসদের ভিপি সাইফুল ইসলাম তুহিন, জিএস সাদিকুল ইসলাম সজীব, এজিএস আশিকুর রহমান আশিক, মহিলা সম্পাদিকা শাকিলা তানজিম ইভু প্রমূখ।

লায়ন মীর আব্দুল আলীম বলেন, মাদক, সন্ত্রাস ও গুজবের বিরুদ্ধে সবাইকে সোচ্চার থাকতে হবে। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে এলাকার গুলোতে মাদক ও গুজব বিরোধী সভা করে মানুষকে সচেতন করতে হবে। এক্ষেত্রে সাংবাদিক, প্রশাসন ও ছাত্র সংসদের নেতৃবৃন্দের ভুমিকা রাখতে হবে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর