গেইলের তাণ্ডবে দম বন্ধ বোলারদের

বুঝিয়ে দিলেন, তিনি এখনও ফুরিয়ে যাননি। এটাও বোঝালেন, ফর্ম হচ্ছে সাময়িক। ক্লাস থেকেই যায়। টি-২০ ক্রিকেটে ক্রিস গেইল ক্লাস। ফর্ম সেখানে তুচ্ছ একটা আলোচনার বিষয়। ক্রিস গেইলরা খারাপ সময় কাটিয়ে ফেরেন। আর যখন ফেরেন, রাজার মতোই ফেরেন। তিনদিন আগে দুরন্ত সেঞ্চুরি করেছিলেন। কিন্তু বৃষ্টির জন্য ম্যাচ পণ্ড হয়। ফলে ২৭৬ রানের লক্ষ্যমাত্রা দাঁড় করিয়েও জিততে পারেনি ক্রিস গেইলের দল ভ্যাঙ্কুবার নাইটস। সেই আক্ষেপ এবার সুদে-আসলে পুষিয়ে নিলেন গেইল। ৪৪ বলে ৯৪ রানের ঝোড়ো ইনিংস খেলে।

মাত্র ছয় রানের জন্য সেঞ্চুরি মিস করেছেন। তবে তা নিয়ে তার কোনও আক্ষেপ নেই। ক্রিস গেইল তো এমনই। এবার অবশ্য তার দল জিতেছে।

কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি টুর্নামেন্টে শুরু থেকেই ঝড় তুলছেন গেইল। গেইলের ঝোড়ো ইনিংসে ভর করে এদিন এডমন্টন রয়্যালসকে ৪ উইকেটে হারিয়েছে ভ্যাঙ্কুবার। প্রথমে ব্যাট করে এডমন্টন রয়্যালস তোলে ১৬৫ রান। জবাবে ২৭ বল বাকি থাকতেই জয় তুলে নেন গেইলরা। এই ম্যাচে অবশ্য টি-টোয়েন্টি স্পেশালিস্ট আন্দ্রে রাসেল রান পাননি। প্রথম বলেই ফেরেন তিনি।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর