আজ বৃহস্পতিবার বিকাল ৪:৫২, ১৯শে অক্টোবর, ২০১৭ ইং, ৪ঠা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ২৮শে মুহাররম, ১৪৩৯ হিজরী

২৫৫ রানে অলআউট বাংলাদেশ

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : অক্টোবর ১২, ২০১৭ , ৫:৪৩ অপরাহ্ণ
ক্যাটাগরি : ক্রিকেট
পোস্টটি শেয়ার করুন

ওয়ানডে সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে আজ ক্রিকেট দক্ষিণ আফ্রিকার আমন্ত্রিত একাদশের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ। টস জিতে আগে ব্যাট করতে নেমে সাকিব আল হাসান ও সাব্বির রহমান ছাড়া বড় কোনো ইনিংস খেলতে পারেননি আর কেউ।

ব্লুমফন্টেইনে এই ম্যাচে খেলছেন না তামিম ইকবাল। দেশসেরা এ ওপেনারকে ছাড়া ব্যাটিংয়ে নেমে সবকটি উইকেট হারিয়ে ২৫৫ রান করেছে বাংলাদেশ। জয়ের জন্য দক্ষিণ আফ্রিকার আমন্ত্রিত একাদশকে ২৫৬ রান করতে হবে।

বাংলাদেশের হয়ে ব্যাট করতে নেমে সৌম্য সরকার (৩), ইমরুল কায়েস (২৭), লিটন কুমার দাস (৮), মুশফিকুর রহিম (২২), মাহমুদউল্লাহ রিয়াদ (২১), সাকিব আল হাসান (৬৮), সাব্বির রহমান (৫২), নাসির হোসেন (১২) রানে আউট হয়েছেন।

বাংলাদেশ দল : ইমরুল কায়েস, সৌম্য সরকার, মাশরাফি বিন মুর্তজা, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, নাসির হোসেন, সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান, লিটন দাস, মোহাম্মদ সাইফুদ্দিন ও রুবেল হোসেন।

ক্রিকেট দক্ষিণ আফ্রিকার আমন্ত্রিত একাদশে যারা রয়েছেন :
জেপি ডুমিনি (অধিনায়ক), ম্যাথিউ ব্রিটসকি, এমবুলেলো বুদাজা, এবি ডি ভিলিয়ার্স, রবি ফ্রাইলিঙ্ক, বেউরান হেনড্রিক্স, হেইনরিচ ক্লাসেন, কেশব মহারাজ, এইডেন মার্করাম, উইয়ান মুলডার, মালুসি সিবোতো ও খায়া জোন্দো।