আজ সোমবার রাত ১১:১৪, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং, ৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ২রা সফর, ১৪৩৯ হিজরী

এফডিসিতে আবারও সাইমন-পরীর বাহাদুরি

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : অক্টোবর ১২, ২০১৭ , ৩:০১ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের জনপ্রিয় দুই তারকা সাইমন সাদিক ও পরীমনি। বেশ কিছু ছবিতে তারা জুটি হয়ে কাজ করেছেন। আরও কিছু ছবি আছে নির্মাণাধীন। তারমধ্যে অন্যতম ‘বাহাদুরি’। শফিক হাসানের পরিচালনায় এই ছবিতে জমজমাট এক রসায়ন নিয়ে হাজির হবে ‘পুড়ে যায় মন’ খ্যাত জুটি।

সেই ধারাবাহিকতা নিয়ে আজ বৃহস্পতিবার (১২ অক্টোবর) থেকে আবারও শুরু হয়েছে এই ছবির শুটিং। সকাল থেকেই সেটে রয়েছেন সাইমন-পরী। তাদের সঙ্গে আরও আছেন জায়েদ খান, মিশা সওদাগর, নবাগত মৌ খান ও আরও অনেকে। ছবিতে সাইমন-পরীর পাশাপাশি আরেকটি জুটি হিসেবে থাকছেন জায়েদ-মৌ।

জাগো নিউজকে সাইমন বলেন, ‘নতুন করে আজ থেকে ‘বাহাদুরি’ ছবির কাজ শুরু হলো। আজই শেষ হবে শুটিং। এরপর আগামী ১৫ তারিখ থেকে টানা কয়েকদিন দৃশ্যধারণ চলবে জান্নাত শুটিং স্পটে। আজকে একসঙ্গে অনেকেই শুটিংয়ে অংশ নিচ্ছি। উৎসবমুখর পরিবেশে কাজ করছি। ভালো লাগছে।’ ছবির গল্প ও নিজের চরিত্রটি দর্শক পছন্দ করবেন বলেও আশাবাদী এই নায়ক।

‘বাহাদুরি’ সিনেমাটি প্রযোজনা করছে এস এস মাল্টিমিডিয়া। চলতি বছরের গেল ২৫ এপ্রিল বিএফডিসি-তে এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। ২০ মে এ সিনেমার একটি গানের রেকর্ডিং করা হয়। অসংখ্য কালজয়ী গানের গীতিকার গাজী মাজহারুল আনোয়ারের লেখায় গানটিতে কণ্ঠ দিয়েছেন বেলাল খান এবং কনা। রোমান্টিক ঘরানার এ গানের সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ুন। এছাড়াও আরও বেশ কিছু শ্রুতিমধুর গান উপহার পাবেন দর্শক এই ছবিতে।