আজ সোমবার সকাল ৬:৩৬, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং, ৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ২রা সফর, ১৪৩৯ হিজরী

শাকিব বনাম মীম, শাকিব বনাম তানহা

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : অক্টোবর ১২, ২০১৭ , ১:১৪ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

ঢাকাই চলচিত্রের জনপ্রিয় একজন নায়ক শাকিব খান। কিন্তু সাম্প্রতিক সময়ে বাংলা ছবির এই কিং খানের উপর যে ঝড় বয়ে যাচ্ছে তা কারো অজানা নয়। নিষিদ্ধও হতে হয়েছে তাকে। কিন্তু এই ঝট- ঝামেলা থেকে উঠে আবারো নতুন ছবিতেই কিং খান। তাও আবার এক সাথে দুই নায়িকার সাথে।

হ্যা, নতুন এ ছবিটির নাম ‘মামলা হামলা ঝামেলা’। আর ছবিতে শাকিব খানের বিপরীতে অভনয় করেছেন দুই নায়িকা। তার মধ্যে প্রথমবারের মতো অভিনয় করছেন নতুন নায়িকা তানহা। অন্যদিকে রয়েছেন আরেক জনপ্রিয় নায়িকা চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ।

এ ব্যাপারে তানহা বলেন, ‘ছবিটিতে অভিনয়ের বিষয়ে সাইন করেছি। শিগগির ছবিটির জাকজমকপূর্ণ মহরত অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ১ নভেম্বর থেকে ছবির শুটিং শুরু হবে। ছবিতে আমি বিদ্যা সিনহা মিম ও শাকিবের বিপরীতে অভিনয় করবো। আমার আর মিমের সমান সমান অভিনয়। দুজনই ফিফটি ফিফটি। এছাড়া আমি দুইটা গানে থাকছি, মিম আপুও দুইটা গানে থাকছে। এছাড়াও একটি আইটেম গানে সানি লিওনকে নেয়ার কথা চলছে। ‘

উল্লেখ্য, আগামী ১ নভেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে। গতকাল বুধবার সন্ধ্যায় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার সাথে চুক্তি সাক্ষর করেছেন তানহা। সাক্ষরের একটি কপি তিনি সোশ্যাল মিডিয়াতেও প্রকাশ করেছেন।