আজ বৃহস্পতিবার বিকাল ৪:৩৬, ১৯শে অক্টোবর, ২০১৭ ইং, ৪ঠা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ২৮শে মুহাররম, ১৪৩৯ হিজরী

নিষেধাজ্ঞায় পড়লো দুই টাইগার বোলার,দেখুন কে কে

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : অক্টোবর ১২, ২০১৭ , ১১:৪৭ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : ক্রিকেট
পোস্টটি শেয়ার করুন

বোলিং অ্যাকশানে সমস্যা থাকায় ঢাকা প্রিমিয়ার লীগে (ডিপিএল) অংশ নেয়া পারটেক্স স্পোর্টিং ক্লাবের নুরুজ্জামান মাসুম ও ভিক্টোরিয়ার শফিউল হায়াত হৃদয়েকে নিষিদ্ধ করেছে বোলিং অ্যাকশন রিভিউ কমিটি।

বোলিং অ্যাকশন রিভিউ কমিটির ছাড়পত্র ছাড়া এই দুই বোলার কোন পর্যায়ে বোলিং করতে পারবে না। এছাড়া বোলিং অ্যাকশানে ত্রুটি ধরা পড়েছে অনূর্ধ্ব-১৯ দলের স্পিনার মনিরুল ইসলাম ও পেসার হাসান মাহমুদের।

বোলিংয়ের সময় এই দুই বোলারের কনুই ২২ থেকে ২৪ ডিগ্রি পর্যন্ত বেঁকে যায়। তবে অ্যাকশান শুধরে দ্রুত খেলায় ফেরার সুযোগ থাকছে এই দুই যুবা ক্রিকেটারের।

এমনটাই জানিয়েছেন বিসিবির বোলিং অ্যাকশন রিভিউ কমিটির সদস্য নাসিম আহমেদ। ‘অনুশীলনে যতটুকু বেঁকে যায়, ম্যাচে তার চেয়ে সমস্যা হয়।

প্রায় তিন থেকে চার ডিগ্রি বেশি বেঁকে যেতে দেখা যায়। ওদের ব্যাপারে একটি পূর্ণ রিপোর্ট দিয়ে দেয়া হয়েছে কোচদের। সেই অনুযায়ী এখন কাজ করা হবে।’এদিকে গত যুব বিশ্বকাপ থেকেই বোলিং অ্যাকশানের সমস্যা পিছু ছাড়ছে না অফ স্পিনার সঞ্জিত সাহার। বারবার রিপোর্টেড হওয়া এই প্রতিভাবান অফ স্পিনার ইস্যুতে নাসিম আহমেদ বলছেন,

‘সঞ্জিতকে আপাতত বোলিং করতে দেয়া হয়েছে কারন ওর সমস্যাটা খুব বেশি না। ম্যাচের অবস্থায় তার বোলিংটা আমাদের দেখতে হবে। তাই সুযোগটা দেয়া হচ্ছে তাকে।’