বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের কার্যনির্বাহী কমিটির সভা

সাতক্ষীরা বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের উন্নয়নকল্পে কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কস্থ বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার কার্যকরী কমিটির সভাপতি জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ’র সভাপতিত্বে এ সভায় বক্তব্য রাখেন বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার কার্যকরী কমিটির সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ নুরুল হক, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা জ্যোৎস্না আরা, কোষাধ্যক্ষ সৈয়দ নাজমুল হক বকুল, নির্বাহী সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আবুল খায়ের সরদার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাত হোসেন প্রমুখ। জাতীয় শোক দিবস ২০১৯ উদ্যাপনের লক্ষ্যে সাতক্ষীরা বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয় এবং বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের উন্নয়নকল্পে কার্যনির্বাহী কমিটির সভায় বিভিন্ন কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়।

বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার কার্যকরী কমিটির সভায় আগামী ১৫-ই আগস্ট জাতীয় শোক দিবসে জেলার সকল স্বাধীনতা প্রেমী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ্যেও মানুষদের বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে আসার জন্য কমিটির পক্ষ থেকে আমন্ত্রন জনানো হয়েছে। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম।

বার্তাবাজার/ আরএইচ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর