এভাবে কেউ কি নিজের মেয়েকে পেটায়!

সামাজিক যোগাগোগ মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে মেয়েকে কাদামাটিতে ফেলে নির্দয় হয়ে পেটাচ্ছেন তার বাবা, আর পিটুনি থেকে বাঁচতে আর্তনাদ করছেন মেয়ে। ঘটনাটি ঘটেছে ভারতের আসামের চামাগুড়ি এলাকায়।

ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, পানি-কাদায় মাখামাখি ঘরের উঠোনে মেয়েকে ফেলে লাথি মারছেন বাবা। একই সঙ্গে চলছে এলোপাথাড়ি চড় থাপ্পড়। মেয়েটিকে নির্মমভাবে পেটানো শুরুর পর তাকে বাঁচাতে কেউই এগিয়ে আসেননি।

মেয়েটির আর্তচিৎকারে অনেক্ষণ পরে প্রতিবেশীদের কেউ কেউ এগিয়ে এসে তাকে উদ্ধারের চেষ্টা চালান। সরিয়ে নিয়ে যাওয়া হয় বাবাকে। কিন্তু একটু পর তিনি ফের ছুটে এসে মেয়েকে পেটাতে থাকেন।

কলকাতা টুয়েন্টিফোরের এক প্রতিবেদনে জানানো হয়েছে, মেয়েটির বাবার নাম জামাল উদ্দিন। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি তার মেয়েকে পিটিয়ে মেরে ফেলার চেষ্টা করেছিলেন।

প্রতিবেশীদের কেউ একজন সেই মুহূর্ত মোবাইলে ভিডিও করেন। পরে সেটি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। খবর পেয়ে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে নওগাঁও হাসপাতালে ভর্তি করেছে। একই সঙ্গে জামাল উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।

বার্তাবাজার/আরএইচ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর