আজ বৃহস্পতিবার বিকাল ৪:৪৩, ১৯শে অক্টোবর, ২০১৭ ইং, ৪ঠা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ২৮শে মুহাররম, ১৪৩৯ হিজরী

এবার নিজ দেশের এই মধুর ঘটনা তারা কিভাবে প্রচার করবে ?

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : অক্টোবর ১২, ২০১৭ , ৯:৪৪ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : আন্তর্জাতিক
পোস্টটি শেয়ার করুন

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার তিন ম্যাচ টি-টুয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ভারতের মুখোমুখি হয়েছিল অস্ট্রেলিয়া। তবে সে ম্যাচে জয় তো দূরের কথা, ভারতীয়দের মাত্র ১১৮ রানেই অল আউট করে ৮ উইকেটে ম্যাচ জিতে নেয় অজিরা।

আর এই হার মেনে নিতে পারেনি ভারতীয় উগ্র সমর্থকরা। তারা ম্যাচ শেষে অজিরা হোটেলে ফেরার সময় তাদের বহনকারী বাসে ঢিল ছোড়ে।
তৎক্ষণাৎ অজি ক্রিকেটার অ্যারন ফিঞ্চ তার টুইটার একাউন্টে অপ্রীতিকর ঘটনার কথা উল্লেখ করে একটি ছবি পোস্ট করেন, যেখানে দেখা যাচ্ছে- ভারতীয় সমর্থকদের ছুঁড়ে দেওয়া পাথরের আঘাতে ভেঙে গেছে বাসের জানালার কাঁচ। যেদিকে খেলোয়াড়রা বসে ছিলেন, ঐদিকে লক্ষ্য করেই ঢিল ছুঁড়েছিল উগ্র সমর্থকরা।

তবে এটাই প্রথম নয়, এর আগেও এমন হাজারো নজির গড়েছে ভারত। প্রতিপক্ষ ক্রিকেটারদের বাসে ঢিল ছোড়া, মাঠে বোতল ছুড়া কিংবা নিজ খেলোয়ারদের বাড়ি ঘেড়াও করে গন্ডগোল করার মত ঘটনা আছে তাদের।

ক্রিকেট পাগল জাতি হিসেবেই বাংলাদেশের সুনাম ক্রিকেট বিশ্বে। বাংলাদেশের এসে এমন কোন ঘটনার শিকার হয়নি কোন দেশই। কিন্তু তবুও অস্ট্রেলিয়া বাংলাদেশে আসতে সময় ক্ষেপন করতে করতে অবশেষে এসেছিল ভারত সফরের আগে। আর বাংলাদেশের কোন কিছু হলেই ভারতীয় মিডিয়া যেন সেটা সারা বিশ্বে প্রচারের দায়িত্ব নিতে একটুও কার্পন্য করেনা। এমনকি বাংলাদেশের জয়ের পরও নেতিবাচক সংবাদ প্রচার করতে দুইবার ভাবে না তারা।

এবার নিজ দেশের এই মধুর ঘটনা তারা কিভাবে প্রচার করবে ? বিচ্ছিন্ন ঘটনা হিসেবে!