মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার দিগদাইড় ইউনিয়নের বরুহা গ্রামের ‘হযরত শাহ সেকান্দর আওলিয়া কওমী মাদ্রাসা’র শিক্ষককে দশবছরের মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে মো. গেন্দু মিয়ার ছেলে হাফেজ মওলানা আবদুল্লাহ (২৪) নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ধলা ইউনিয়নের সেকান্দরনগর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কয়েক মাস আগে সেকান্দরনগর গ্রামের বাসিন্দা ১০ বছর বয়সী শিশুটিকে তার পিতা ‘হযরত শাহ সেকান্দর আওলিয়া কওমী মাদ্রাসায়’ নাজেরা শ্রেণিতে ভর্তি করান।

বৃহস্পতিবার (১ আগস্ট) রাতে মাদ্রাসার আবাসিক ছাত্ররা ঘুমাতে যায়। এ অবস্থায় মাদ্রাসার শিক্ষক হাফেজ মওলানা আবদুল্লাহ ওই ছাত্রকে কৌশলে ডেকে নিয়ে বলাৎকার করেন। ঘটনা কাউকে না বলার জন্য ওই ছাত্রকে ভয়ভীতি দেখান ওই শিক্ষক।

পরদিন শুক্রবার (২ আগস্ট) সকালে বিষয়টি মাদ্রাসার অন্য শিক্ষার্থীরা জেনে যায়। যৌন নিপীড়নের শিকার শিশুটি বাড়িতে গিয়ে তার অভিভাবককে বিষয়টি জানায়।

এলাকাবাসী বিষয়টি জানার পর মাদ্রাসা ঘেরাও করে। তারা অভিযোগ ওঠা শিক্ষক আবদুল্লাহকে গ্রেপ্তার ও তাঁর শাস্তি দাবি করেন।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুজিবুর রহমান এই তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, বাদীর এই অভিযোগের আলোকেই মাদ্রাসার ওই শিক্ষক আবদুল্লাহকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে সংশ্লিষ্টধারায় মামলা দায়েরের পর আদালতে পাঠানো হয়েছে।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর