আজ সোমবার রাত ১১:২০, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং, ৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ২রা সফর, ১৪৩৯ হিজরী

দক্ষিন আফ্রিকার বিপক্ষে মাশরাফিদের সম্ভাব্য একাদশ!

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : অক্টোবর ১১, ২০১৭ , ৮:২৩ অপরাহ্ণ
ক্যাটাগরি : ক্রিকেট,খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

প্রোটিয়াদের বিপক্ষে ৩ ম্যাচ ওয়ানাডে সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে অনেক আগেই। দলে ফিরেছেন অলরাউন্ডার নাসির হোসেন ও নতুন মুখ সাইফ উদ্দিন। তবে সাইফ উদ্দিন আগে টি-টোয়েন্টি খেলেছে। এ বছরের এপ্রিল মাসে লঙ্কানদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে অভিষেক হয় তরুণ অলরাউন্ডারের। নির্বাচকরা আশা করছে দক্ষিণ আফ্রিকার কন্ডিশনে ভালো করতে পারবে সাইফ।

আগামী ১৫ অক্টোবর মাঠে গড়াবে প্রথম ওয়ানডে। পরের দুই ম্যাচ যথাক্রমে ১৮ ও ২২ অক্টোবর পার্ল ও ইস্ট লন্ডনে অনুষ্ঠিত হবে।সর্বশেষ ওয়ানডে সিরিজে স্বাগতিক বাংলাদেশের কাছে হেরেছিল প্রোটিয়ারা।

আগামী ১৫ তারিখের প্রথম ওয়ান্ডেতে টাইগার একাদশে থাকতে পারেন মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, নাসির হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও সাইফ উদ্দিন। এমনটাই মনে করছেন অকেনকে।

১৫ সদস্যের বাংলাদেশ দল:

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, লিটন কুমার দাস, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, নাসির হোসেন, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন ও সাইফ উদ্দিন