কাভার্ড ভ্যান ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে আহত- ১০

রাজধানীর অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ার ডিইপিজেড এর সামনে একটি যাত্রীবাহী বাস ও কাভার্ড ভ্যান এর মুখোমুখি সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। শুক্রবার (২ আগস্ট) দুপুর আনুমানিক দেড়টার সময় এই দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, ঢাকা রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল (ডিইপিজেড) এর সামনে শুক্রবার দুপুর দেড়টায় একটি যাত্রীবাহী বাস উল্টো দিক দিয়ে যাবার সময় অপরদিক দিয়ে আসা মালবোঝাই একটি কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাভার্ড ভ্যানের সামনের অংশ দুমড়ে মুচড়ে কাভার্ড ভ্যানের ড্রাইভার ভিতরে আটকে যায়।

স্থানীয়রা অনেক চেষ্টা করেও ড্রাইভারকে উদ্ধার করতে না পেরে ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের প্রকৌশল বিভাগের লোকজন এসে কাভারেড ভ্যানের ইঞ্জিনের সামনের অংশ কেটে ড্রাইভারকে বের করে। দূর্ঘটনার কারণে এই সড়কে বেশ কিছু সময় যানবাহন চলাচল বন্ধ ছিলো।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানান, কালিয়াকৈর থেকে নবীনগরগামী থ্রি-স্টার নামের একটি যাত্রীবাহী বাস অপর দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সাথে সংঘর্ষের ফলে ১০ জন আহত হন। বাসের আহত যাত্রীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বার্তাবাজার/আরএইচ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর