চিকিৎসক দম্পতির নির্যাতনে শিশু গৃহকর্মীর মৃত্যু

চিকিৎসক দম্পতির নির্যাতনে আট বছরের শিশু গৃহকর্মীর মৃত্যুর অভিযোগ উঠেছে। পরিবারের দাবি মেয়েটিকে যৌন ও শারীরিক নির্যাতন করা হয়েছে। শরীরে আঘাতের চিহ্ন পেলেও ধর্ষণের বিষয়ে এখনো নিশ্চিত নয় ফরেনসিক চিকিৎসক।

অন্যের বাসায় কাজ করতে পাঠানোই ভুল ছিল এ কথা বলে বারবার আহাজারি করছিলেন নিহত ফাতেমার মা। চিকিৎসক দম্পতি, সেফা ও জাহাঙ্গীর আলমের বাসায়, দেড় মাস আগে কাজ করতে যায় ফাতেমা।

শনিবার কমলাপুরের জাসীমউদ্দিন রোডের ওই বাসা থেকে জানানো হয় ডেঙ্গুতে আক্রান্ত ফাতেমা। যদিও হাসপাতালে নেবার পর তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়। বুধবার চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

নিহত ফাতেমার মা বলেন, ‘বার বার আমাকে কিছু বলতে চাচ্ছিলো। কিন্তু ব্যথায় বলতে পারিনি। মুখে অক্সেজেন লাগানো ছিলো এরমধ্যে মেয়ে আমার কি বলবে।’

প্রতক্ষ্যদর্শীদের একজন বলেন, ‘গায়ে আঘাতের চিহ্ন আছে। হাড়গুলো ভাঙা, পা ভাঙা। অনেক জায়গায় জখম আছে। এসব ডেঙ্গুর লক্ষণ হয় না।’ লাশের শরীরে আঘাতের একাধিক চিহ্ন আছে বলে জানিয়েছেন ফরেনসিক বিভাগের প্রধান সোহেল মাহমুদ।

বার্তা বাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর