খালেদা জিয়া ও স্বেচ্ছাসেবক দলের সভাপতির মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েলসহ সকল বন্ধিদের মুক্তির দাবিতে ফেনীতে সাইদুর রহমান জুয়েল মুক্তি পরিষদের ব্যানারে শহরে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (০১ আগস্ট)বিকেলে মিছিলটি শহরের প্রেস ক্লাবের সামনে থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ শহিদুল্লাহ কায়সার সড়কে গিয়ে শেষ হয়।

সাইদুর রহমান জুয়েল মুক্তি পরিষদের আহবায়ক শরিফ উদ্দিন, যুগ্ম আহবায়ক খুরশিদ আলমের নেতৃত্বে বিক্ষোভ মিছিলের অগ্রভাগে ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মজিবুর রহমান, সদর থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জোবায়ের হোসেন,জেলা ছাত্রদলের সহ-সভাপতি ফখরুদ্দিন সেন্টু, সহ-সভাপতি আব্বাস পাটোয়ারি, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম পাভেল, সোনাগাজী উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক নুর আলম সোহাগসহ শহর ও সদর উপজেলার নেতৃবৃন্দ।

বিক্ষোভ মিছিলে অংশগ্রহনকারী নেতাকর্মীরা বেগম খালেদা জিয়া ও ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েলের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানান।

বার্তা বাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর