আজ সোমবার রাত ২:৪৮, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং, ৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ১লা সফর, ১৪৩৯ হিজরী

ঠাকুরগাঁওয়ে কিশোরী ধর্ষণে আরেক আসামি গ্রেপ্তার

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : অক্টোবর ১১, ২০১৭ , ৯:৫৬ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : অপরাধ ও দুর্নীতি
পোস্টটি শেয়ার করুন

ঠাকুরগাঁওয়ে ধর্ষণ মামলার আরেক পলাতক আসামি মানিককে (৩৪) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে রুহিয়া থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। বুধবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হবে।

এর আগে পুলিশ ওই মামলার অপর আসামি মনজুরুলকে গ্রেপ্তার করে। এ নিয়ে গ্রেপ্তারের সংখ্যা দাঁড়াল দুইজনে। আরও পলাতক রয়েছে তিনজন।

ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর কেরানিপাড়া গ্রামের এক কিশোরী (১৪) গত ২৯ সেপ্টেম্বর বিকালে প্রতিমা দেখতে তার খালাতো ভাইসহ বাড়ি থেকে বের হয়। বিভিন্ন পূজামণ্ডপ ঘুরে রাত ৯টায় খালাত ভাইসহ মোটর সাইকেলে বাড়ি ফেরার পথে আসামি মনজুরুল ও তার চার বন্ধুসহ আখানগর ব্যারিস্টার স্কুলের উত্তর পার্শ্বে তাদের পথরোধ করে। আটককারীরা খালাত ভাইকে চড় থাপ্পড় মেরে ওই কিশোরীকে ছিনিয়ে নেয় এবং পাশের আবু নুর চৌধুরীর লিচু বাগানে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

এক পর্যায়ে মেয়েটি অজ্ঞান হয়ে পড়লে ধর্ষকরা পালিয়ে যায়। পরদিন শনিবার ওই কিশোরীর মা বাদী হয়ে মনজুরুল ইসলাম (৩২) মানিক আলী (৩৪) মামুন রহমান (২৫) আশরাফুল ইসলাম (২৬) হোসেনসহ (৩২) পাঁচজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে মনজুরুল ইসলামকে গ্রেপ্তার করে। পরবর্তী সময়ে মামলার এজাহারনামীয় আসামিদের গ্রেপ্তারে পুলিশের বিরুদ্ধে টালবাহানার অভিযোগ ওঠে।

মামলার তদন্তকারী কর্মকর্তা রুহিয়া থানার ওসি (তদন্ত) আকরাম আলী আসামি মানিককে গ্রেপ্তারের কথা স্বীকার করেছেন।