টাইগারদের এফটিপিতে আর কোনো ওয়ানডে নেই

বছরের শুরু থেকেই টাইগাররা ব্যস্ত ছিল ক্রিকেট নিয়ে। নিউজিল্যান্ড সিরিজ, আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ, আইসিসি ক্রিকেট বিশ্বকাপের পরপরই শ্রীলঙ্কা সিরিজ। শ্রীলঙ্কার বিপক্ষে ধবলধোলাই দিয়ে শেষ হয়েছে মাশরাফি-সাকিবদের ওয়ানডে জার্নি।

এই বছর টাইগারদের এফটিপিতে (ফিউচার ট্যুর প্ল্যান) আর কোনো ওয়ানডে নেই। গতকালই কলম্বোর প্রেমাদাসা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ২০১৯ সালের শেষ ওয়ানডে খেলে ফেলেছে। এই বছর বাকি সময়জুড়ে সাকিবরা শুধু টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে।

আফগানিস্তান ও অস্ট্রেলিয়া বাংলাদেশে আসবে সিরিজ খেলতে। অক্টোবরে অজিদের বিপক্ষে দেশের মাটিতেই তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা। একই মাসে আফগানিস্তানের বিপক্ষে রয়েছে দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ।

পরের মাসেই ভারতের বিপক্ষে দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে ভারত সফর করবেন সাকিবরা। ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে বাংলাদেশ আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের জার্নি শুরু হবে। আর এই সিরিজের মধ্য দিয়েই শেষ হবে ২০১৯ সালের আন্তর্জাতিক ক্রিকেটের সূচি। এরপর ডিসেম্বর থেকে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ষষ্ঠ আসর।

বার্তা বাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর