আজ সোমবার রাত ৩:০৩, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং, ৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ১লা সফর, ১৪৩৯ হিজরী

টাঙ্গাইলে পাঁচ শিশু উদ্ধার, দুই পাচারকারী আটক

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : অক্টোবর ১১, ২০১৭ , ৮:৫৪ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : ঢাকা,সমগ্র বাংলা
পোস্টটি শেয়ার করুন

টাঙ্গাইলে শিশু পাচারকারী সন্দেহে এক মহিলাসহ দুই সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। একই সাথে পাঁচ শিশুকে উদ্ধার করা হয়েছে। সোমবার (৮ অক্টোবর) রাতে টাঙ্গাইল শহরের তালতলা এলাকার একটি তিনতলা ভবনের নিচতলা থেকে তাদের উদ্ধার করা আটকৃতরা হলো টাঙ্গাইলের মির্জাপুরের বানিয়ারা কড়াইল গ্রামের মৃত প্রদীপ ভদ্রের স্ত্রী স্বপ্না ভদ্র এবং তার ছেলে রানা ভদ্র। জেলা গোয়েন্দা পুলিশের ওসি অশোক কুমার সিংহ মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার মধ্যরাতে তালতলার ওই বাড়িতে গোয়েন্দা পুলিশ অভিযান চালায়। সেখানে গিয়ে বিভিন্ন বয়সের পাঁচজন শিশুসহ স্বপ্না ভদ্র ও রানা ভদ্রকে দেখতে পায় পুলিশ। শিশুদের ব্যাপারে স্বপ্না ভদ্রকে জিজ্ঞাসা করলে কোনো সদুত্তর দিতে পারেননি তিনি। শিশুদেরকে জিজ্ঞেস করলে তারা জানায়, তাদের বাবার নাম অসীম কুমার ভৌমিক ও মায়ের নাম নূপুর। তাদের বাবা মা ঢাকায় থাকেন।

ছুটি পেলে বাসায় আসেন। শিশু কাজলকে জিজ্ঞাসা করলে তার মায়ের নাম স্বপ্না বলে জানায়।
এক পর্যায়ে আটকেরা জানায়, তারা এ বাসাতে তিন-চার বছর ধরে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। উদ্ধার করা শিশুরা তার ভাই অসীম কুমার ভৌমিকের সন্তান। স্বপ্নার কথা মতো তার ভাই অসীম কুমার ভৌমিকের মোবাইল ফোনে শিশুদের বিষয়ে জিজ্ঞাসা করলে তিনিও কোনো সদুত্তর দিতে পারেনি। আটককৃতদের আরো জিজ্ঞাসাবাদ শেষে বুধবার আদালতে প্রেরণ করা হবে বলেও জানান অশোক কুমার সিংহ।