বাকৃবির ডেপুটি লাইব্রেরিয়ান বরখাস্ত

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ডেপুটি লাইব্রেরিয়ান মো. এমদাদুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সহকর্মীর সাথে অসৌজন্যমূলক আচরণের অভিযোগে বুধবার থেকে এ বরখাস্তাদেশ কার্যকর করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয় লাইব্রেরির ডেপুটি লাইব্রেরিয়ান কৃষিবিদ মো. আবদুল বাতেনের সাথে অসৌজন্যমূলক আচরণ করেন তারই সহকর্মী মো. এমদাদুল হক। পরে আবদুল বাতেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর অভিযোগ দাখিল করেন। রেজিস্ট্রার বিষয়টি আমলে নিয়ে অভিযুক্তকে সাময়িকভাবে বরখাস্ত করেন।

অভিযুক্ত লাইব্রেরিয়ান এমদাদুল হক বলেন, আমি অন্যায় করে থাকলে আমাকে শাস্তির আওতায় আনা হোক। কিন্তু আমার কোন বক্তব্য না নিয়ে, আমাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ না দিয়ে একতরফাভাবে আমাকে শাস্তির আওতায় আনা তো ন্যায় বিচার হতে পারে না।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. ছাইফুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি, অভিযুক্তকে শোকজ ও সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। আগামী সাত কর্মদিবসের মাঝে তাকে কারণ দর্শানোর জন্য বলা হয়েছে। পরবর্তীতে তদন্ত কমিটি গঠন করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তা বাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর