আজ বৃহস্পতিবার বিকাল ৪:৪০, ১৯শে অক্টোবর, ২০১৭ ইং, ৪ঠা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ২৮শে মুহাররম, ১৪৩৯ হিজরী

স্মার্টফোন কিনে লাখ টাকা পাওয়ার সুযোগ!

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : অক্টোবর ১১, ২০১৭ , ১২:৩২ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : তথ্য ও প্রযুক্তি
পোস্টটি শেয়ার করুন

ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনে এবার যুক্ত হলো মোবাইল ফোন। নির্দিষ্ট মডেলের ওয়ালটন স্মার্টফোন কিনে প্রোডাক্ট রেজিস্ট্রেশন (পণ্য নিবন্ধন) করে এখন ক্রেতারা পাবেন সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার অথবা কাশব্যাক।

এর আগে গত ২ অক্টোবর রাজধানীর সোনারগাঁও হোটেলে এক ‘ডিক্লারেশন প্রোগ্রাম’-এ ডিজিটাল ক্যাম্পেইনের ঘোষণা দেয় ওয়ালটন কর্তৃপক্ষ। যাতে বলা হয় দশ হাজার টাকা বা তারচেয়ে বেশি মূল্যের পণ্য কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলে ক্রেতারা পাবেন লক্ষ লক্ষ টাকার ক্যাশ ভাউচার।

তবে ওই অফারে মোবাইল ফোন অন্তর্ভুক্ত ছিল না। কিন্তু ক্রেতাদের ব্যাপক সাড়া এবং দাবির প্রেক্ষিতে স্মার্টফোনকেও এই অফারে যুক্ত করলো ওয়ালটন।

মঙ্গলবার (১০ অক্টোবর ২০১৭) থেকে চালু হওয়া এ সুযোগ থাকবে চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত। দেশের সব ওয়ালটন প্লাজা, ওয়ালটন এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর, ওয়ালটন মোবাইল ব্র্যান্ড এবং রিটেইলার আউটলেট থেকে এই অফার উপভোগ করা যাবে।

জানা গেছে ওয়ালটন প্লাজা এবং ওয়ালটন এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের কাছ থেকে ক্রয়কৃত স্মার্টফোনের ক্ষেত্রে ক্যাশ ভাউচার পাবেন ক্রেতা। যা দিয়ে তিনি কিনতে পারবেন সমমূল্যের যে কোনো ওয়ালটন পণ্য।

বেশি মূল্যের পণ্য কিনলে ক্যাশ ভাউচারের মূল্যের সঙ্গে সমন্বয় করতে পারবেন। আর ওয়ালটন মোবাইল ব্র্যান্ড আউটলেট এবং রিটেইলারের কাছ থেকে ক্রয়কৃত স্মার্টফোনের ক্ষেত্রে ক্রেতা পাবেন ক্যাশব্যাক।

ওয়ালটন মোবাইলের বিপণন বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, পণ্য কেনার পর তা রেজিস্ট্রেশন করতে ক্রেতাদের মধ্যে এক ধরনের অনীহা কাজ করে। আর তাই রেজিস্ট্রেশন কার্যক্রমে ক্রেতার অংশগ্রহণ উদ্বুদ্ধ করতে এই ডিজিটাল ক্যাম্পেইন এবং ক্যাশ ভাউচার ও ক্যাশব্যাকের সুযোগ দেয়া হচ্ছে।

তিনি আরো জানান, ডিজিটাল রেজিস্ট্রেশনের ফলে সংশ্লিষ্ট পণ্য ও ক্রেতার যাবতীয় তথ্য সার্ভারে সংরক্ষণ করা সম্ভব হবে। ফলে ওয়ারেন্টি কার্ড হারালেও বিক্রয়োত্তর সেবা পাওয়া যাবে সহজেই। তিনি আশাপ্রকাশ করেন, এর ফলে ওয়ালটনের প্রতি গ্রাহকের আস্থা বাড়বে। বিক্রয়োত্তর সেবা মিলবে আরো সহজে।

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, অফারটি পেতে নির্দিষ্ট মডেলের যে কোনো হ্যান্ডসেট কেনার পর ক্রেতাকে এসএমএস-এর মাধ্যমে প্রোডাক্ট রেজিস্ট্রেশন করতে হবে। এজন্য ক্রয়কৃত হ্যান্ডসেট থেকে যে মেসেজ অপশনে গিয়ে লিখতে হবে বিও (নড়)।

এরপর স্পেস দিয়ে যে কোনো একটি সিমের আইএমইআই নম্বর লিখে ০১৭৫৫৬১১১১১ নম্বরে পাঠাতে হবে। ফিরতি মেসেজে ক্রেতাকে ক্যাশ ভাউচার বা ক্যাশব্যাকের অংক জানিয়ে দেয়া হবে।

ওয়ালটন সূত্রে জানা গেছে প্রিমো এইচ৬ প্লাস, প্রিমো এন৩, প্রিমো এনএক্স৪, প্রিমো এনএক্স৪ মিনি, প্রিমো আরএম৩, প্রিমো আরএম৩এস, প্রিমো আরএক্স৫, প্রিমো এস৫, প্রিমো এক্স৪ প্রো এবং প্রিমো জেডএক্স৩ মডেলের স্মার্টফোনে লাখ টাকার অফারটি প্রযোজ্য হবে।

ওয়ালটন কর্তৃপক্ষের প্রত্যাশা এই রেজিস্ট্রেশন ক্যাম্পেইনের ফলে ক্রেতাদের দোরগোড়ায় অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা পৌঁছে যাবে।

আরো জানতে যোগাযোগ করতে পারেন ০৯৬১২৩১৬২৬৭ অথবা ১৬২৬৭ নম্বরে।