তিন বছরের শিশুকে ধর্ষণ, মাথা কাটা মরদেহ উদ্ধার

মৃত্যু চিরন্তন ও সত্য হলেও এরকম অনাকাঙ্খিত মৃত্যু কারোই কাম্য নয়।তবুও ঘটেই চলছে।তিন বছরের ঘুমন্ত শিশুকে মায়ের পাশ থেকে তুলে নিয়ে গিয়ে দু’জনে মিলে ধর্ষণ করেছে। তার পর তাকে ছুরি দিয়ে কোপানো হয়েছে। কেটে ফেলা হয়েছে শিশুটির মাথা।

এমন অনাকাঙ্খিত ঘটনাটি ঘটেছে ভারতের জামশেদপুরে।পুলিশ ওই ঘটনায় জড়িত সন্দেহে তিন জনকে গ্রেফতার করেছে। তাদের মধ্যে এমন এক জন রয়েছে যে ২০১৫ সালে একটি শিশুকে ধর্ষণের দায়ে বহু দিন জেল খেটে সদ্য বেরিয়ে এসেছে।

রেল স্টেশন থেকে ৪ কিলোমিটার দূরে একটি বস্তির পিছনে ঝোপঝাড়ের মধ্যে প্লাস্টিকের ব্যাগে রাখা ছিল শিশুটির ছিন্নভিন্ন দেহটি। পুলিশ সেখান থেকেই দেহটি উদ্ধার করে। তবে তার কাটা মুণ্ডটি এখনও পাওয়া যায়নি।

পুলিশ জানাচ্ছে, জামশেদপুর রেল স্টেশনের প্ল্যাটফর্মে শুক্রবার রাতে মায়ের পাশে ঘুমোচ্ছিল শিশুটি। প্ল্যাটফর্মের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, এক ব্যক্তি এসে শিশুটিকে কোলে করে তুলে নিয়ে যাচ্ছে।

পরের দিন সকালে ঘুম থেকে উঠে মা তার পাশে শিশুটিকে দেখতে না পেয়ে পুলিশকে জানান। মহিলা পুলিশকে জানান, স্বামীকে ছেড়ে যার সঙ্গে তিনি পুরুলিয়া থেকে চলে এসেছিলেন জামশেদপুরে, সেই ব্যক্তিই শিশুটির অপহরণ ও ধর্ষণের ঘটনায় জড়িত বলে তার সন্দেহ। সেই ব্যক্তি ওই মহিলা ও তার শিশুটির সঙ্গে সে দিন জামশেদপুর স্টেশনের প্ল্যাটফর্মেই ছিলেন। পুলিশ তাকেও গ্রেফতার করেছে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর