সাতক্ষীরায় সিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

সাতক্ষীরা পৌরসভার বাঁকাল শেখ পাড়ায় আর সিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হছেছে। বুধবার সকালে পৌরসভার ০৬ নং ওয়ার্ডে বাঁকাল শেখ পাড়ায় প্রধান অতিথি হিসেবে ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি।

নগর উন্নয়ন প্রকল্পের আওতায় পৌরসভার অর্থায়ণে বাঁকাল শেখ পাড়া মসজিদের সামনে থেকে ৫২০ ফুট আর সিসি ঢালাই রাস্তা ৫ লক্ষ ৬০ হাজার টাকা ব্যয়ে নির্মাণ করা হচ্ছে। এটি নির্মাণ কাজ শেষ হলে ৫ হাজার মানুষের চলাচলের সুবিধা পাবে। সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি নির্মাণ সামগ্রী রাস্তায় ঢেলে এ নির্মাণ কাজের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন পৌরসভার ০৬ নং ওয়ার্ড কাউন্সিলর মো. শহিদুল ইসলাম, বাঁকাল শেখ পাড়া জামে মসজিদেও সভাপতি শেখ আব্দুল মোমিন, যুগ্ম সম্পাদক শেখ মারুফ আহম্মেদ, সাতক্ষীরা পৌরসভার নির্বাহী প্রকৌশলী নাজমুল করিম, সহকারি প্রকৌশলী কামরুল আখতার, এসও সাগর দেবনাথ, শিমুল প্রমুখ। এসময় বাঁকাল শেখ পাড়া জামে মসজিদের মুসুল্লী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাঁকাল শেখ পাড়া মসজিদের ইমাম ইমাম হাফেজ মো. আনোয়ার হোসেন।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর