ইউপি নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের শপথ অনুষ্ঠিত

গত ১১ জুলাই পটুয়াখালী সদর উপজেলার ভুরিয়া ও কমলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ ৩১ জুলাই বুধবার সকাল ১০টায় জেলা প্রশাসক দরবার হলে ভুরিয়া ইউনিয়নে র্নিবাচিত চেয়ারম্যান রুবেল আহমেদ ও কমলাপুর ইউনিয়নে নির্বাচিত চেয়ারম্যান মনির হোসেন মৃধাকে শপথ পড়ান জেলা প্রশাসক মোঃ মতিউিল ইসলাম চৌধুরী। দুটি ইউনিয়নের নির্বাচিত সংরক্ষিত ও সাধারন সদস্যদের শপথ পড়ান সদর উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতী। শপথ গ্রহনকারী ভুরিয়া ইউনিয়নের নির্বাচিত সদস্যরা হলেন, জাকিয়া সুলতানা, হোসনেয়ারা বেগম, মোসাঃ লাইজু, মোঃ দলিল উদি মৃধা, আনোয়ার হোসেন আকন, আঃ রহমান সিকদার, মোর সরওয়ার হোসেন, জুয়েল মাঝি, আবুল কালাম হাওলাদার, জয়নাল আবেদীন মোল্লা ও ছালাম হাওলাদার।

কমলাপুর ইউনিয়নের রুম্মানা খান, মোসাঃ সাথী, মোসাঃ নাজমা বেগম, আঃ ওহাব রাড়ী, আঃ মালেক হাওলাদার, আলাউদ্দিন মোল্লা, মোতালেব মৃধা, আবুল হোসেন, জসিম উদ্দিন, মনির হোসেন সিকদার, সোহরাব মোল্লা ও শাহজাহান হাওলাদার।
শপথ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ হেমায়েত উদ্দিন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, জেলা জাসদের সাধারন সম্পাদক শ.ম দেলোয়ার হোসেন দিলিপ প্রমুখ রাজনীতিবিদ ও সরকারী কর্মকর্তাবৃন্দ।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর