কুপ্রস্তাবে রাজী না হওয়ায় গৃহবধূকে কুপিয়ে হত্যা

চাঁদপুরের ফরিদগঞ্জে গৃহবধূ জাহেদা আক্তার মিশু খুনের প্রধান আসামী খুনী সুজনকে গ্রেফতার করেছে পুলিশ। সুজন আটক হয়েছে এমন খবর শুনে মিশুর নিকটাত্মীয়সহ থানার সামনে কয়েক শত মানুষ জড়ো হন।

মঙ্গলবার সন্ধ্যায় নারিকেলতলা নামক স্থানে একটি বাগান থেকে তাকে আটক করা হয়। সুজন এলাকা থেকে পালিয়ে যাবার পরিকল্পনা করেছিলো বলে স্বীকার করেছে।

পুলিশ জানায়, সুজনকে আটকের জন্য সোমবার দুপুর থেকে সাদা পোশাকে পুলিশের কয়েকটি টিম এলাকা ঘিরে রাখে। তাদের সঙ্গে অংশ নেন এলাকার যুব সমাজসহ প্রায় দুই শত মানুষ। সোমবার দুপুর থেকে সারা রাত লোকজন বিভিন্ন বাড়িঘর ও বাগান ঘিরে রাখে। সুজন নারিকেলতলা নামক এলাকায় আছে। মঙ্গলবার সন্ধ্যা ৬টায় সাদা পোশাকধারী পুলিশ সদস্যদের কাছ থেকে এমন খবর পেয়ে অফিসার ইন-চার্জ আব্দুর রকিব পুলিশের একটি টিম নিয়ে ওই এলাকা ঘিরে ফেলেন।

এ সময় একটি বাগানে ঘাপটি মেরে থাকা সুজনকে পুলিশ আটক করে। থানায় নিয়ে আসার পর মিশুকে দা দ্বারা কুপিয়ে হত্যার কথা স্বীকার করেন সুজন।

সুজন বলেন, এলাকা থেকে দূরে কোথাও পালিয়ে যেতে চেয়েছিলেন। কিন্তু এলাকাবাসী তাকে ঘিরে রাখার বিষয়টি টের পেয়ে বের হতে পারে নাই। থানা হেফাজতে নেয়ার পর তাকে সম্পূর্ণ স্বাভাবিক দেখাচ্ছিলো।

এদিকে, সুজনকে আটকের কথা স্বীকার করে অফিসার ইন-চার্জ আব্দুর রকিব জানান, হত্যার মোটিভ ও অন্যান্য তথ্যাদি জানতে সুজনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

উল্লেখ্য, সোমবার সকাল ৬টা নাগাদ স্থানীয় চরমঘুয়া গ্রামের মৃত সেলিম বেপারী (সাদ্দাম) এর ঘরে ঢুকে বিবাহিতা কন্যা মিশু (২২)কে কুপিয়ে খুন করেন সুজন (২৫)। মিশুকে খুন করার আগে বিভিন্ন সময় কুপ্রস্তাবে দিতো সুজন। এক পর্যায়ে বিয়ের প্রস্তাব দেন। সুজনের প্রস্তাবে রাজি না হওয়ায় মিশুকে হত্যার পরিকল্পনা করেন সুজন। মিশুকে নির্মমভাবে কুপিয়ে খুনের ঘটনায় এলাকা ক্ষোভ ও শোকের ছায়া নেমে আসে।

বার্তাবাজার/আরএইচ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর