নির্বাচনী ফলাফল প্রত্যাখান করে তাসবিরুল ইসলাম বাবুর সংবাদ সম্মেলন

গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাচনের ফল প্রত্যাখান করে ভোট পুনঃগণনার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন পরাজিত ভাইস-চেয়ারম্যান প্রার্থী তাসবিরুল হুদা বাবু।

মঙ্গলবার দুপুরে পরাজিত ওই ভাইস-চেয়াম্যান প্রার্থী শহরের ব্যাংক পাড়ায় এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অভিযোগ করে তিনি বলেন, “তৃতীয় ধাপে উপজেলা নির্বাচনে গত ২৪ মার্চ গোপালগঞ্জ সদর উপজেলাসহ ৫টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচন চলাকালে গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড়, সাহাপুর, দূর্গাপুর ও রঘুনাথপুর ইউনিয়নের বিভিন্ন ভোট কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দেওয়া হয়।

তিনি আরও বলেন, ইভিএম মেশিনে ভোট গ্রহণ শেষ হওয়ার এক ঘণ্টার মধ্যে ফলাফল দেওয়া সম্ভব। কিন্তু তা করা হয়নি।

এ সময় তিনি গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে পুরুষ ভাইস চেয়ারম্যান পদের ইভিএম মেশিনে রক্ষিত ফলাফল পুনরায় গণনা করে ফলাফল প্রকাশের দাবি জানান।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা এস এম মুনির হিটলার, পৌর আওয়ামী লীগের সভাপতি হাসমত আলী সিকদার চুন্নু, আওয়ামী লীগ নেতা আবু সিদ্দিক সিকদার, কামরুল হুদা মিল্টনসহ প্রার্থীর কর্মী-সমর্থক এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ৷

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর