আজ বুধবার দুপুর ১২:১৫, ২৩শে আগস্ট, ২০১৭ ইং, ৮ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, ৩০শে জিলক্বদ, ১৪৩৮ হিজরী

বাংলাদেশকে চ্যালেঞ্জিং লক্ষ্য ছুড়ে দিল শ্রীলঙ্কা

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : মার্চ ১০, ২০১৭ , ৪:৪৩ অপরাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

গল টেস্টে টাইগারদের সামনে ৪৫৭ রানের লক্ষ্য ছুঁড়ে দিল স্বাগতিক শ্রীলঙ্কা। প্রথম ইনিংসের ১৮২ রানের সাথে ২৭৪ রান যুক্ত করে ৪৫৬ রানের বিশাল লিডা দাঁড় করায় হেরাথ বাহিনী।

জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমেছে দুই টাইগার ব্যাটসম্যান তামিম ইকবাল ও সৌম্য সরকার। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২ ওভারে কোন উইকেট না হারিয়ে ৬ রান। ক্রিজে আছেন তামিম (০) ও সৌম্য (৬)।

এর আগে প্রথম ইনিংসে বাংলাদেশ থেকে ১৮২ রানে এগিয়ে থেকে চতুর্থ দিনে নিজেদের দ্বিতীয় ইনিংস শুরু করে লঙ্কানরা। ওপেনার উপুল থারাঙ্গার শতকের উপর ভর করে ৬৯ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৭৪ রান করে স্বাগতিকরা।

সংক্ষিপ্ত স্কোর:

শ্রীলঙ্কা প্রথম ইনিংস: ৪৯৪/১০।
শ্রীলঙ্কা দ্বিতীয় ইনিংস: ২৭৪/৬।

বাংলাদেশ প্রথম ইনিংস: ৩১২/১০।
বাংলাদেশ দ্বিতীয় ইনিংস: ৬/০

গল আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশ সময় সকাল ১০.১৫ এ শুরু হয় চতুর্থ দিনের খেলা। ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে চ্যানেল নাইন ও টেন থ্রি।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, মুমিনুল হক, মুশফিকুর রহিম (অধিনায়ক), সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন কুমার দাস (উইকেট রক্ষক), মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও সুভাশীষ রয়।

শ্রীলঙ্কা একাদশ: রঙ্গনা হেরাথ, দিমুথ করুণারত্নে, উপুল থারাঙ্গা, কুশল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, নিরোশান ডিকওয়েলা, আসেলা গুনারত্নে, দিলরুয়ান পেরেরা, সুরাঙ্গা লাকমাল, লাহিরু কুমারা, লাকশান সান্দাকান।