যথাযোগ্য মর্যাদায় সাভারে মহান স্বাধীনতা দিবস উদযাপন

সারা বাংলাদেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় সাভারে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস। মঙ্গলবার (২৬ মার্চ) সাভার উপজেলা প্রশাসনের উদ্যোগে দিনব্যাপী সাভার অধর চন্দ্র সরকারী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে কুচকাওয়াজ , ডিসপ্লেসহ বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো মহান স্বাধীনতা দিবস।

এসময় স্কুল, কলেজের শিক্ষার্থী ও প্রশাসনসহ কুচকাওয়াজে অংশ গ্রহন করে ১৮ টি স্কুল ও কলেজের শিক্ষার্থীরা স্বাধীনতা ভিত্তিক ডিসপ্লেতে অংশ নেন।

সকালে জাতীয় পতাকা উত্তোলন করে জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান। আরো উপস্থিত ছিলেন- সাভার পৌরসভার মেয়র হাজী আব্দুল গনি, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাসেল হাসান, সাভার মডেল থানার অফিসার ইন-চার্জ এ এফ এম সায়েদ সহ আরো অনেকে।

অনুষ্ঠানে কুচকাওয়াজ ও ডিসপ্লেতে অংশগ্রনকারী বিজয়ীদের মাঝে ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

পরে সাভার উপজেলা প্রশাসন ও সাভার পৌরসভা কর্তৃক আয়োজিত বীর মুক্তিযোদ্ধোদের মাঝে সম্মাননা প্রদান করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর