রামগঞ্জে বার্ষিক ক্রিড়ার পুরষ্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

আজ মহান স্বাধীনতা দিবস।বাংলাদেশ নামক একটি রাষ্ট্রের জন্য আজকের এই দিনে ১৯৭১ সালে যুদ্ধ শুরু করে। দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধের শুরু আজকের এই দিনে।

দিনটিকে ঘিরে সারাদেশব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহনের মাধ্যমে স্বাধীনতার মর্যাদা তুলে ধরা হয়। লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার টিওরী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে মঙলবার ১২ ঘটিকার সময় বিদ্যালয়ের হলরুমে বার্ষিক ক্রিড়া ও পুরষ্কার বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিজ্ঞান শিক্ষক আলমগীর হোসেন ও গনিত শিক্ষক মোস্তাফিজুর রহমানের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক, রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য, টিওরী বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সম্মানিত সভাপতি জনাব মহি উদ্দিন মাঈনু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয় পরিচালনা পরষদ এর কো-অপ্ট সদস্য জনাব সাইফুল ইসলাম সোহেল, অভিভাবক সদস্য জনাব মাঈনউদ্দিন কাজল, নুরুল ইসলাম বকুল, জসিম উদ্দিন,মমিন বেপারী, সাবেক কৃষকলীগের আহবায়ক নুর হোসেন পাটওয়ারী,সৌদি আরব তাবুক প্রদেশিক বঙ্গবন্ধু পরিষদের প্রতিষ্ঠাতা মোঃ সাহাবুদ্দিন, লক্ষ্মীপুর জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি কাজী মাসুদ রানা, দরবেশপুর ইউপি যুবলীগের সহ-সভাপতি নুর মোহাম্মদ বাবলু, বিদ্যালয়ের শিক্ষক অভিভাবক,শিক্ষার্থীবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর পুর্বে শিক্ষক ও অভিভাবক পরিচালনা পরিষদের ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর