কোন চরিত্রের কি নাম?

করণ জোহর প্রযোজিত ও অভিষেক বর্মণের ছবি ‘কলঙ্ক’-এর টিজার প্রকাশিত হয়েছে। মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা তো বটেই, লুক এবং চরিত্রের নাম প্রকাশ হয়েছে সঞ্জয় দত্ত, বরুণ ধাওয়ন এবং আদিত্য রয় কাপুরেরও।

সিনেমায় মাধুরীর চরিত্রটির নাম বাহার বেগম, রহস্যময়ী সুন্দরী সে! সোনাক্ষী সিনহার চরিত্রের নাম সত্য, পরিবারকে ধরে রাখার জন্য আত্মত্যাগ করতেও সে প্রস্তুত। আলিয়ার চরিত্রটির নাম রূপ। তবে এই চরিত্রটির ব্যাপারে এখনই সবিস্তার কিছু জানা যাচ্ছে না। প্রধান নায়িকা চরিত্র বলে কথা! তবে বোঝা যাচ্ছে বরুণ ধাওয়ানকে ভালবেসে আদিত্যকে বিয়ে করার মত কোন জটিল চরিত্রে আছেন তিনি।

সঞ্জয় দত্তের চরিত্রের নাম বলরাজ চৌধুরী। জমিদারের চরিত্রে তিনি। আদিত্য রয় কাপুরের চরিত্রটির নাম দেব। সহানুভূতির আর এক নাম দেব! বরুণ ধাওয়ানের চরিত্রের নাম জ়াফর। যে কিনা ভয়ডরহীন, ভালবাসার জন্যও প্রাণ বিসর্জন দিতে পারেন তিনি। তবে চরিত্রটি যে উচ্চবংশীয় নয় আদিত্যর মতো। তা টিজারেই বোঝা গেছে।

— বাংলা ইনসাইডার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর